আমরা মহেশখালীর কথা বলি..

ধলঘাটায় সাপমারার ডেইল থেকে সুতরিয়া সড়ক উন্মুক্ত ও উদ্বোধন

সর্বশেষ

Type Here to Get Search Results !

ধলঘাটায় সাপমারার ডেইল থেকে সুতরিয়া সড়ক উন্মুক্ত ও উদ্বোধন

0


নিজস্ব প্রতিনিধি।।
উপজেলার ধলঘাটা ইউনিয়নের অন্যতম প্রধান ও গুরুত্বপূর্ণ সড়ক সাপমারার ডেইল হতে সুতরিয়া পর্যন্ত সড়কের উন্নয়ন কাজ শেষ হয়েছে। সড়ককে জনসাধারণের ব্যবহারের জন্য উন্মুক্ত করা হয়েছে। এ লক্ষ্যে সড়কটি আজ উদ্বোধন করা হয়, উদ্বোধন করেন ধলঘাটার ইউপি চেয়ারম্যান কামরুল হাসান।

জানা যায়, এলজিইডির অর্থায়নে ৮০লক্ষ টাকা ব্যয়ে সাপমারার ডেইল থেকে সুতরিয়া পর্যন্ত দশ ফুট প্রশস্ত দেড় কিলোমিটার সড়কটি সংস্কার করা হয়েছে। দীর্ঘ ১মাস কাজ শেষে আজ (২২ ডিসেম্বর) বিকাল ৪টায় সড়কটি উদ্বোধন করা হয়। নতুন সংস্কারে সড়কটি পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে স্থানীয় বাসিন্দা মোক্তার সরদার জানান -দীর্ঘ দিন পর এই সড়ক পেয়ে আমরা সুতরিয়া বাসী অনেক খুশি হয়েছি। সাপমারার ডেইলের বাসিন্দা নুরুল ইসলাম বলেন -অনেকদিন কষ্ট পাওয়ার পর এই সড়কের কাজ শেষ হওয়ায় চেয়ারম্যান কামরুলসহ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপিকে ধন্যবাদ জানাচ্ছি।

এ প্রসঙ্গে ধলঘাটার চেয়ারম্যান কামরুল হাসান জানান -কিছুটা কষ্ট হলেও ধলঘাটার অন্যতম গুরুত্বপূর্ণ সড়ক সাপমারার ডেইল থেকে সুতরিয়া এই সড়কটির উন্নয়ন কাজ সফল ভাবে সম্পন্ন করতে পারায় মহেশখালী-কুতুবদিয়ায় উন্নয়নের প্রতীক এমপি আশেক উল্লাহ রফিককে ধলঘাটাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

সড়ক উদ্বোধনকালে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি মেম্বার নাছির আহমদ ও আখতারুজ্জামানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

-রকিয়ত উল্লাহ । 

Post a Comment

0 Comments

বিজ্ঞাপন দিন