আমরা মহেশখালীর কথা বলি..

বড় মহেশখালীতে হাটতে দেওয়া খতিয়ানি জমি ছাড়তে নানা বাহানার অভিযোগ - মহেশখালীর সব খবর

বড় মহেশখালীতে হাটতে দেওয়া খতিয়ানি জমি ছাড়তে নানা বাহানার অভিযোগ


স্টাফ রিপোর্টার।। বড় মহেশখালীতে নতুন বাজার মাদ্রাসার দক্ষিণ পাশে নিজস্ব জমিতে পাকা বাড়ি তুলতে গিয়ে একটি পক্ষ কর্তৃক নানা বাহানা করার অভিযোগ উঠেছে। এ নিয়ে তারা বিভিন্ন স্থানে মিথ্যা অভিযোগ দিচ্ছে বলেও সূত্রে প্রকাশ। 

সূত্র জানায় -স্থানীয় বাসিন্দা গফুর আলাম গং এর পিতার আমলের নিজস্ব জমি ও ক্রয়কারা জমির উপর উপর নিজেরা বাড়ি নির্মাণ করে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছিল। এরই মধ্যে পার্শবর্তী বাড়ির জনৈক মোহাম্মদ আইয়ু্ব গংরা গফুরদের বাড়ির উঠান দিয়ে চলাচল করত। বর্তমানে গফুর আলমরা নতুন বাড়ি করতে চাইলে মোহাম্মদ আইয়ু্ব গংরা তা নিয়ে নানা বাহানা শুরু করে, তারা বিভিন্ন স্থানে মিথ্যা অভিযোগ দিচ্ছে বলেও সূত্রে প্রকাশ। 

গফুর আলমের পারিবারিক সূত্র জানায় -এটা তাদের  পৈতৃিক রেজিষ্ট্রি করা ভিটা। তাদের বাড়ির পাশে আয়ুবরা বসবাসের জন্য কিছু জায়গা ক্রয় করে যাহা ক্রয় করে তার চেয়ে বেশি দখলে আছে।

দুই ভিটার মাঝখানে নির্দিষ্ট সীমা রয়েছে,অভিযোগ কারী দীর্ঘ দিন ধরে গফুর আলমের ভিটার উপর হাটা চলা করে আসতেছে, বর্তমানে গফুর আলমের নিজস্ব জায়গার উপর ঘর তৈরী করতেছে এবং অভিযোগ কারীদের আগের মত হাটার সুযোগ করেও দিয়েছে যেটা সমাজ কমিটি এবং এলাকার গন্যমান্য ব্যক্তি তথা বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজ মিয়া বাসীও অবগত আছেন। 

এ অবস্থায় আয়ুবদের ভিত্তিহীন অভিযোগে কাউকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন তারা। 


No comments

Powered by Blogger.