-->
 মেয়র মকছুদ মিয়া কেন্দ্রীয় যুবলীগ সদস্য গিয়াস উদ্দিন আজমকে ফুল দিয়ে বরণ করলেন

মেয়র মকছুদ মিয়া কেন্দ্রীয় যুবলীগ সদস্য গিয়াস উদ্দিন আজমকে ফুল দিয়ে বরণ করলেন


বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মহেশখালীর সন্তান গিয়াস উদ্দিন আজমকে ফুলের মালা দিয়ে বরণ করেছেন মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া। আজ শেষ দুপুরে মি.আজম ঢাকা থেকে মহেশখালী এসে পৌঁছুলে তাকে বরণ করেন মেয়র। এ সময় তিনি যুবলীগের এ নেতাকে আনুষ্ঠানিক অভিনন্দন জানান। 


সূত্র জানায় -এর আগে গিয়াস উদ্দিন আজম মহেশখালী ঘাটে এসে পৌঁছুলে তাকে বরণ করতে মহেশখালী জেটি এলাকায় গেছেন মহেশখালী যুবলীগের শত শত নেতাকর্মী। তার সাথে মহেশখালী এসেছেন জেলা যুবলীগের নেতৃবৃন্দও। কমিটি ঘোষণার পর এ প্রথম তিনি ঢাকা থেকে মহেশখালী আসলেন -তাই তাকে বরণ করতে এ আয়োজন বলে জানিয়েছেন যুবলীগের একাধিক সূত্র। 


সূত্র জানায় -গত ১৪ নভেম্বর যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ওইদিন সন্ধ্যায় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।


এ কমিটিতে জায়গা পেয়েছেন কয়েকজন সংসদ সদস্য, সাবেক ছাত্রলীগ ও বিভিন্ন জেলা থেকে ওঠে এসেছে নতুন মুখ, সিসি কমিটির সদস্য ও সাবেক কমিটির বেশ কয়েকজন। কমিটিতে জায়গা পেয়েছেন কয়েকজন সাংবাদিক।


নতুন কমিটিতে বাদ পড়েছেন যুবলীগের গত কমিটির বিতর্কিত নেতারা। পাশাপাশি বয়স ৫৫ বছরের বেশি হওয়ায় বাদ পড়েছেন ৭০ জনের বেশি।


এর আগে ২০১৯ সালের ২৩ নভেম্বর যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। যুবলীগের সপ্তম কংগ্রেসে সংগঠনটির সভাপতি পদে আসেন শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক পদে আসেন মাঈনুল হোসেন খান নিখিল।


এক বছর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।


নতুন কমিটিতে স্থান পেয়েছে মহেশখালীর সন্তান গিয়াস উদ্দিন আজম। এর আগের কমিটিতেও ছিলেন তিনি। 


এদিকে তার মহেশখালী আগমনের খবর পেয়ে সংগঠনের নেতাকর্মীরা মহেশখালী জেটি এলাকায় জড়ো হন -তাকে বরণ করার জন্য। 


নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় গিয়াস উদ্দিন আজম এর সাথে কক্সবাজার জেলা যুবলীগ নেতৃবৃন্দও মহেশখালী আসেন। 


পরে যুবলীগের আয়োজনে তাকে সংবধর্না দেওয়া হয়। মহেশখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজেদুল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা সভায় যুবলীগের জেলা ও উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 


এর আগে যুবলীগ নেতা গিয়াস উদ্দিন আজম বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করে সম্মান জানান। 


সংবর্ধনা সভায় যুবলীগের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল বলে সূত্র জানায়। 


এদিকে জেলা যুবলীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে গিয়াস উদ্দিন আজম মহেশখালী এসে পৌঁছুলে তাকে ফুলের মালা দিয়ে স্বাগত জানান মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া। এ সময় সাংগঠনিক ও রাজনৈতিক বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে আলোচনা হয়। 

শিরোনাম ছিলো.. " মেয়র মকছুদ মিয়া কেন্দ্রীয় যুবলীগ সদস্য গিয়াস উদ্দিন আজমকে ফুল দিয়ে বরণ করলেন "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel