-->
কালারমার ছড়ায় আগুন নিয়ন্ত্রণে, ক্ষতিগ্রস্ত হলো ১০টি বাড়ি

কালারমার ছড়ায় আগুন নিয়ন্ত্রণে, ক্ষতিগ্রস্ত হলো ১০টি বাড়ি


রকিয়ত উল্লাহ।।
উপজেলার কালারমার ছড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে, এতে একাধিক বাড়ি পুড়েগেছে; পুরো গ্রামকে আগুন থেকে বাঁচাতে বেঙে ফেলা হয়েছে একাধিক বাড়ি, ক্ষয়ক্ষতিও হয়েছে ব্যাপক। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহেশখালী ইউনিট। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে তারা। রয়েছে স্থানীয় ইউপি চেয়ারম্যানও। 

সূত্র জানায় -আজ বেলা সাড়ে ১২টার দিকে কাজল শীল এর বাড়ির রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তে তা ছড়িয়ে পড়ে। কিছু বুঝে ওঠার আগেই পুড়ে যায় অন্ততঃ ৬টি বাড়ি, স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়। এ সময় পুরা গ্রামকে আগুন থেকে রক্ষা করতে আরও ৪-৫টি বাড়ি ভেঙে ফেলা হয় বলে সূত্রে প্রকাশ। 

আগুনে পুড়ে যাওয়া বাড়ির মালিকদের মধ্যে রয়েছে ওই গ্রামের বাসিন্দা ফকির চরণ, টাবুল শীল, রণজিৎ কুমার, বাদল শীল, কাজল শীল ও রণজিৎ শীল প্রমুখ। 

এদিকে পরে মহেশখালী সদর থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে গিয়ে হাজির হন কালারমার ছড়ার ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ। তিনি ক্ষতিগ্রস্তদের তাৎক্ষণিক অনুদান হিসেবে নগদ টাকা দিয়েছেন বলে জানাগেছে। 

শিরোনাম ছিলো.. "কালারমার ছড়ায় আগুন নিয়ন্ত্রণে, ক্ষতিগ্রস্ত হলো ১০টি বাড়ি"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel