-->
কক্সবাজারে সেরা নারী করদাতা হলেন মহেশখালীর পৌর মেয়রের স্ত্রী

কক্সবাজারে সেরা নারী করদাতা হলেন মহেশখালীর পৌর মেয়রের স্ত্রী


রকিয়ত উল্লাহ।। কক্সবাজার জেলার সর্বোচ্চ আয়কর দাতা হিসেবে জাতীয় রাজস্ব বোর্ড কতৃক সেরা নারী আয় করদাতা-২০২০ স্বীকৃতি পেয়ে পুরুস্কারে ভূষিত হয়েছেন মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার সহধর্মীনি সার্জিনা আক্তার। পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। 

মহেশখালীর সব খবরকে তিনি টেলিফোনে জানান -গতকাল ১১ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বেলা ১১ টায় চট্টগ্রামের আগ্রাবাদে জাতীয় রাজস্ব বোর্ডের একটি অনুষ্ঠানে কক্সবাজার জেলায় সর্বোচ্চ আয়কর দাতা  ( কর অঞ্চল-৪) হিসেবে জাতীয় রাজস্ব বোর্ড কতৃক সেরা নারী করদাতা-২০২০ পুরুস্কারে ভূষিত করা হয় তাকে। 

ওই দিন নগরির ট্যাক্সেস ক্লাবে কর অঞ্চলসমূহের সেরা করদাতাদের সম্মাননা ও সনদ প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়। দেশের কর অঞ্চল -৩ এর কর কমিশনার সৈয়দ মােহাম্মদ আবু দাউদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে কর কমিশনের বিভিন্ন কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

মি. সার্জিনা আক্তার তার বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে আয় এর বিপরীতে সরকারকে সর্বোচ্চ ও উল্লেখযোগ্য পরিমাণ কর দেওয়ার কারণে তাকে সেরা করদাতা নির্বাচিত করা হয় বলে জানাগেছে। 

মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়ার সহধর্মীনি সার্জিনা আক্তার আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত বলে জানাগেছে। একই সাথে আগামী পৌর নির্বাচনে তিনি অংশগ্রহণ করতে পারে বলেও বিভিন্নদিক থেকে শোনা যাচ্ছে। 

শিরোনাম ছিলো.. "কক্সবাজারে সেরা নারী করদাতা হলেন মহেশখালীর পৌর মেয়রের স্ত্রী"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel