-->
হোয়ানকে চেয়ারম্যান মুস্তাফার মিছিলে হামলা, গাড়ি চালক আহত

হোয়ানকে চেয়ারম্যান মুস্তাফার মিছিলে হামলা, গাড়ি চালক আহত


নিজস্ব প্রতিনিধি।। মহেশখালীর হোয়ানক কালালিয়া কাটা এলাকায় নৌকা প্রার্থী মোস্তাফা কামালের গাড়িবহরে হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। বুধবার (১৭ই মার্চ) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এসময় মকছুদুল করিম (৩২) নামে এক ইজিবাইক চালক অগ্নিদগ্ধ হয়। 

আহত মকছুদুল করিম জানান, হোয়ানক ইউনিয়নে দলীয় প্রতীকে মনোনীত প্রার্থী মোস্তাফা কামালকে গোরকঘাটা থেকে বরণ করে নিতে যাই আমরা। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কালালিয়া কাটা নামক স্থানে পৌঁছলে সেখানে পূর্ব থেকে জড়ো হয়ে ঢোলবাদ্য বাজিয়ে কেরোসিনের মশাল জ্বালিয়ে কলা গাছের স্লোগান দেওয়া একদল উশৃংখল যুবক আমার মাইকবাহী ইজিবাইকে কেরোসিন নিক্ষেপ করে আগুন ধরিয়ে দেয়। এতে আমার গায়ে আগুন লাগলে আমি অগ্নিদগ্ধ হয়ে মাঠিতে পড়ে যাই। 

মিছিলে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান, মোস্তাফা কামালের মিছিল আসার পূর্বক্ষণে কালালিয়া কাটার ওই স্থানে পূর্ব থেকে একদল যুবক পাল্টা মিছিল করছিলো, এসময় হঠাত্ টমটম চালকের গায়ে কেরোসিন ছিঁটিয়ে দিয়ে আগুন ধরিয়ে দেয় এতে তার শার্টে আগুন ধরে যায়। পরে সে গাড়ি থেকে পড়ে গেলে উপস্থিত লোকজন তার শরীরের আগুন নিভিয়ে উদ্ধার করে। আহত টমটম চালকের শরীরে বেশকিছু অংশে ঝলসে যায়। পরে তাকে হোয়ানক টাইমবাজারের একটি ক্লিনিকে চিকিৎসা নিতে দেখা যায়।

শিরোনাম ছিলো.. "হোয়ানকে চেয়ারম্যান মুস্তাফার মিছিলে হামলা, গাড়ি চালক আহত"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel