-->
দুষ্কৃতকারীদের ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা হবে- জেলা প্রশাসক

দুষ্কৃতকারীদের ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা হবে- জেলা প্রশাসক


অসীম দাশ ।।

কক্সবাজার জেলা প্রশাসক মো: মামুনুর রশিদ বলেছেন, “মহেশখালীতে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে, সেই ঘটনার দৃষ্টান্তমুলক কার্যক্রম, আইনি প্রক্রিয়া সেটি যেমন নিশ্চিত করা হবে, তেমনি এই ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে; আর যেনো মহেশখালীবাসীর জন্য কোন কালিমাযুক্ত ঘটনা না ঘটতে পারে- সেজন্য সমস্ত শ্রেণী-পেশার মানুষকে, বিশেষ করে সুনির্দিষ্টভাবে যারা দায়িত্বপ্রাপ্ত তাদের সহযোগিতায় এটি নিশ্চিত করতে চাই।”

গতকাল বুধবার মহেশখালী উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বিশেষ আইনশৃঙ্খলা বিষয়ক সভা শেষে সাংবাদিকদের দেওয়া ব্রিফিং-এ এসব কথা বলেন তিনি।

তিনি বলেন. “যারা দুষ্কৃতকারী তারা-যেই হোক না কেন তাদেরকে ভিডিও ফুটেজ দেখে সনাক্ত করা হবে এবং তাদের আইনী প্রক্রিয়ায় আনা হবে।-এটা আজকের সভায় বিশেষভাবে আলোচনা হয়েছে। এছাড়া আগামীতে মহেশখালীর সার্বিক নিরাপত্তা নিয়ে আলোচনা হয়েছে সভায়। কোথায় কি ধরনের অতিরিক্তি ফোর্স দরকার, সামনে এখানে র‌্যাবের ক্যাম্প প্রয়োজন আছে কি-না এসব বিষয়ে আমরা এই মিটিং-এ আলোচনা করেছি।”

জেলা প্রশাসক আরও বলেন, “মহেশখালী উপজেলায় অনেকগুলো অগ্রাধিকার প্রকল্প আছে, মাননীয় প্রধানমন্ত্রীর অনেক গুলো স্বপ্ন এখানে আছে। সে-স্বপ্নগুলো বাস্তবায়ন করতে আমাদের একসাথে কাজ করতে হবে। এজন্য এখানে আইনশৃঙ্খলা স্থিতিশীল রাখবার যে আয়োজন তা আরেকটু তরান্বিত করতে চাই”।

এর আগে মহেশখালীর বড় মহেশখালীতে হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্থ আ.লীগ অফিস পরিদর্শনে যান জেলা প্রশাসকসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। পরে পরিদর্শন শেষে মহেশখালী উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক বিশেষ আইনশৃঙ্খলা সভায় যোগ দেন তারা। জেলা প্রশাসক মো: মামুনুর রশিদের সভাপতিত্বে ওই আইনশৃঙ্খলা সভায় টেলিফোনে সংযুক্ত হন স্থানীয় সাংসদ আলহ¦াজ আশেক উল্লাহ রফিক। অতিরিক্ত জেলা প্রশাসক আল আমীন পারভেজের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, র‌্যাব-১৫ এর উইং কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাাম, গোয়েন্দা সংস্থার প্রতিনিধি, মহেশখালী উপজেলা নিবার্হী কর্মকর্তা মাহফুজুর রহমান, জেলা আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, সহ মহেশখালীর বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা।

শিরোনাম ছিলো.. "দুষ্কৃতকারীদের ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা হবে- জেলা প্রশাসক"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel