-->
কক্সবাজারের কর্মস্থল থেকে বিপুল টাকার মালামাল ও স্বর্ণ নিয়ে পালিয়েছে মাতারবাড়ির শাহাব উদ্দীন

কক্সবাজারের কর্মস্থল থেকে বিপুল টাকার মালামাল ও স্বর্ণ নিয়ে পালিয়েছে মাতারবাড়ির শাহাব উদ্দীন


নিজস্ব প্রতিবেদক।। 
কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও জালালাবাদ থেকে মালিকের বাড়ি থেকে পাঁচ ভরি স্বর্ণালংকার ও দুটি দামি মোবাইল ফোনসহ প্রায় ৫ লাখ ৭০ হাজার টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছে খামার কর্মচারি শাহাব উদ্দীন। গত ১৬ এপ্রিল মালিক গিয়াস উদ্দীন বাড়িতে না থাকার সুযোগে এসব মালামাল নিয়ে পালিয়ে যায় প্রতারক শাহাব উদ্দীন। তার বাড়ি মহেশখালীর মাতারবাড়িতে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।


এরই মধ্যে বিভিন্ন স্থানে অনুসন্ধান করেও এখন পর্যন্ত খোঁজ পাওয়া যায়নি।

খামার মালিক গিয়াস উদ্দীন জানান, আগে বন্ধুর খামারের চাকরি করতো শাহাব উদ্দীন। সেই পরিচয় থেকে এক পর্যায়ে প্রায় দুই মাস আগে গিয়াস উদ্দীন
মুরগির খামারে শাহাব উদ্দীনকে নিয়োগ দেয়। সেখানে প্রায় দেড় মাস কর্মরত ছিলো। এর মধ্যে গত ১৬ এপ্রিল মালিক গিয়াস উদ্দীন কক্সবাজার শহরে যায়। তখন বাড়িতে ছিলো শুধুমাত্র বৃদ্ধা মা। এই সুযোগে বাড়ির ভেতরের কক্ষের তালা ভেঙে সেখানে থাকা পাঁচ ভরি স্বর্ণ,  দুটি মোবাইল ফোন এবং আরো বেশ কিছু দামি মালামাল নিয়ে পালিয়ে যায় শাহাব উদ্দীন। যার আনুমানিক মূল্য ৫লাখ ৭০ হাজার টাকা।

অন্যদিকে শাহাব উদ্দীন পালিয়ে যাওয়ায় সারাদিন খাবার ও পানি না পেয়ে খামারের প্রায় আড়াই লাখ টাকার মুরগি মারা গেছে বলে জানিয়েছেন মালিক
গিয়াস উদ্দীন। এতে সর্বস্ব হারিয়ে নিঃস্ব গেছেন তিনি।

গিয়াস উদ্দীন জানিয়েছেন, সরল বিশ্বাসে কাছে টেনে নিয়ে কর্মচারী হলেও শাহাব উদ্দীনকে নিজের বাড়িতে থাকতে দেয়া হয়। কিন্তু এই প্রতারক সহায় সম্পদ চুরি পালিয়েছে। তাকে ধরিয়ে দিতে পারলে বা সন্ধান দিতে পারলে উপযুক্ত পুরস্কার দেয়া হবে বলে জানিয়েছেন খামার মালিক গিয়াস উদ্দীন।

শিরোনাম ছিলো.. "কক্সবাজারের কর্মস্থল থেকে বিপুল টাকার মালামাল ও স্বর্ণ নিয়ে পালিয়েছে মাতারবাড়ির শাহাব উদ্দীন"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel