-->
 মহেশখালীতে ভূমি অধিগ্রহণের টাকা পেল ৩২ পরিবার

মহেশখালীতে ভূমি অধিগ্রহণের টাকা পেল ৩২ পরিবার


ফুয়াদ মোহাম্মদ সবুজ ও আব্দুর রহমান রিটন।।
কক্সবাজারে প্রকল্প এলাকার ভূমি অধিগ্রহণের  ক্ষতিপূরণের ১ কোটি ১৪ লক্ষ ৮৭ হাজার টাকা পেয়েছেন ৩২ টি পরিবার। গতকাল শনিবার (২৯ মে) দুপুর ১২ টায় কক্সবাজার মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের মজিদিয়া সুন্নিয়া সিনিয়র (আলিম) মাদ্রাসায় অধিগ্রহণকৃত জমির মালিকদের মাঝে (এলও) মামলার এসব চেক বিতরণ করা হয়। এসময় ঘূর্ণিঝড়  ইয়াসে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণও করেন কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদ।

চেক বিতরণকালে ডিসি বলেন, আপনাদের কোন সমস্যা থাকলে নিজেরা সরাসরি ডিসি অফিসে চলে আসবেন। দ্রুত চেক পাবার স্বার্থে নিজেদের মধ্যে কোন ছোটখাট বিরোধ  থাকলে তা নিজেরাই নিষ্পত্তি  করার জন্য আহবান জানান।

তিনি আরো বলেন, প্রতি বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে ( এলএ) মামলার শুনানি করা হবে। জেলা প্রশাসকের কার্যালয়ে কখন কোন উপজেলার মামলার শুনানি হবে তা ফেসবুকে বা বিজ্ঞপ্তির মাধ্যমে আগাম জানিয়ে দেওয়া হবে। এ সংক্রান্ত কোন সমস্যা হলে বাইরের লোক দিয়ে তদবির না করে নিজেরাই যাতে জেলা প্রশাসককে অবহিত করেন। চেক বিতরণ শেষে তিনি ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিন আল পারভেজ, মহেশখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান, মহেশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আলমগীর সোহেল এবং স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

শিরোনাম ছিলো.. " মহেশখালীতে ভূমি অধিগ্রহণের টাকা পেল ৩২ পরিবার"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel