আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে প্রথমবারের মতো ঔষধ ও স্বাস্থ্য সেবা হোম ডেলিভারি দিচ্ছে ড্রেসিংপ্লাসডটকম - মহেশখালীর সব খবর

মহেশখালীতে প্রথমবারের মতো ঔষধ ও স্বাস্থ্য সেবা হোম ডেলিভারি দিচ্ছে ড্রেসিংপ্লাসডটকম


বার্তা পরিবেশক।।
মহেশখালীতে প্রথমবারের মতো অনলাইনে অতি প্রয়োজনীয় ঔষধ ও স্বাস্থ্যসেবা দিচ্ছে ওয়েব বেইসড www.dressingplus.com সেবা দুইটি অফলাইন ও অনলাইনে পাওয়া যাচ্ছে দিন রাত ২৪ ঘণ্টা। কল দিলেই বাড়িতে পৌঁছে যাবে কাঙ্ক্ষিত সেবা ও ঔষধ।

আজ (২৫ জুন) বিকাল তিনটায় কালারমার ছড়া মাইজ পাড়ায় ড্রেসিংপ্লাসডটকম-এর কর্পোরেট অফিসটি উদ্বোধন করা হয়। বর্তমান করোনা মহামারীতে দ্বীপ উপজেলা মহেশখালী তথা সমগ্র বাংলাদেশে প্রান্তিক মানুষের দোরগোড়ায় জরুরী স্বাস্থ্য সেবা ও ঔষধ পৌঁছে দেয়ার লক্ষ্যে এমন অভিনব সিদ্ধান্ত বলে জানান উদ্যোক্তারা।

ড্রেসিংপ্লাসডটকম-এর কর্ণধার সাইফুল ইসলাম জানান- আমাদের এখানে চব্বিশ ঘণ্টা বিশেষজ্ঞ ও অভিজ্ঞ ডাক্তারসহ একজন আবাসিক মেডিকেল অফিসার সাথে হেলথ এসিস্ট্যান্ট সব সময় থাকবেন।

সেবা গ্রহীতা চাইলে আমাদের হটলাইন এবং শুধু মহিলাদের জন্য 'ওমেন কর্ণার’এ কল দিয়ে সকাল ৯টা থেকে রাত ১০ পর্যন্ত অনলাইনে সেবা নিতে পারবেন।

হটলাইন-০১৮৫২৪৫৬১০৮ (ইমো, হোয়াটসঅ্যাপ)
ওমেন কর্ণার-০১৮৯১৫৭৬৮৫২ (ইমো, হোয়াটসঅ্যাপ)

ড্রেসিং প্লাস ডট কম-এর বেসিক সুবিধা সমূহ হোম নার্সিং, নরমাল ডেলিভারি, ই-কমার্স বেইসড ঔষধ ডেলিভারি, ভিডিও কলে স্বাস্থ্য পরামর্শ, হোম ডাক্তার ও জরুরী এ্যাম্বুলেন্স। প্রসূতি মায়েদের নরমাল ডেলিভারির জন্য কল দিয়ে জানিয়ে দিলে মুহূর্তেই চলে যাবে ড্রেসিং প্লাস ডট কম-এর(প্রস্তাবিত ক্লিনিক)টিম।

1 comment:

Powered by Blogger.