আমরা মহেশখালীর কথা বলি..

মাতারবাড়িতে হামলায় আহত যুবকের মৃত্যু, মূল হামলাকারীকে ধরেছে পুলিশ - মহেশখালীর সব খবর

মাতারবাড়িতে হামলায় আহত যুবকের মৃত্যু, মূল হামলাকারীকে ধরেছে পুলিশ

 

নিউজরুম।। মহেশখালীর মাতারবাড়িতে তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হালায় আহত এক যুবকের মৃত্যু হয়েছে। আজ রাত ১০টার দিকে চট্টগ্রামের একটি ক্লিনিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ২৮ বছর বয়সি নিহত এ ব্যক্তির নাম মোহাম্মদ হোসেন। তার বাড়ি মাতারবাড়ির [ ১ নম্বর ওয়ার্ড ] সিকদার পাড়া এলাকায়। আজ সন্ধ্যার দিকে মহেশখালী থানা পুলিশ মূল হামলাকারী মোহাম্মদ সরওয়ারকে আটক করেছে। রাতে মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ টেলিফোনে এ তথ্য নিশ্চিত করেছেন।

মাতারবাড়ির চেয়ারম্যান জানান -গত ৭ জুন তুচ্ছ বিষয়ের জের ধরে ওই এলাকার জনৈক মোহাম্মদ সরওয়ার এর সাথে মোহাম্মদ হোসেন এর সংঘর্ষ হয়। এ সময় সরওয়ার দাঁত মাজার ব্রাশ দিয়ে মোহাম্মদ হোসেন এর চোখে আঘাত করে। মূলতঃ দাঁত মাজার ব্রাশটি চোখের ভেতর ঢুকিয়ে দিয়ে চোখ নষ্ট করে দেওয়া হয় বলে মি. হোসেনের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়। অপরদিকে সরওয়াকে চুরিকাহত করা হয় বলেও সে সময় সরওয়ারের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছিলো।
 
এ ঘটনার পর আহত মোহাম্মদ হোসেনকে মাতারবাড়িতে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়, পরে তাকে কক্সবাজার নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়। এ সময় চোখে গুরুতর আঘাতের কারণে তার ব্রেইনে রক্তক্ষরণ হয় বলে উল্লেখ করে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। পরে তাকে চট্টগ্রামের একটি প্রাইভেট হসপিটালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হচ্ছিল। এরইমধ্যে আজ সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়েছে বলে এলাকায় খবর ছড়িয়ে পড়ে। এ খবর ছড়িয়ে পড়ার পরপরই সন্ধ্যার দিকে পুলিশ অভিযান চালিয়ে মোহাম্মদ সরওয়ারকে আটক করে পুলিশ হেফাজতে নিয়ে আসে।
 
নিহতের পারিবারিক সূত্রের বরাত দিয়ে চেয়ারম্যান জানান -সন্ধ্যার দিকে মোহাম্মদ হোসেন এর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লেও চট্টগ্রামে ডাক্তারগণ তাকে মৃত  ঘোষণা করেন রাত ১০ টার দিকে। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের মরদেহ চট্টগ্রামের পাঁচলাইশ থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানাগেছে। সেখানে ময়না তদন্ত ও অন্য আইনি প্রক্রিয়া শেষে মরদেহ মহেশখালী আনা হবে বলে জানাগেছে।

No comments

Powered by Blogger.