-->
মেম্বার বাবুর মুক্তির দাবিতে কালারমার ছড়ায় স্থানীয়দের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মেম্বার বাবুর মুক্তির দাবিতে কালারমার ছড়ায় স্থানীয়দের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


নিজস্ব বার্তা পরিবেশক।।  মহেশখালীর কালারমারছড়ার ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার আক্তারুজ্জামান বাবুর মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন কালামার ছড়ার ২ নং ওয়ার্ডের শত শত বিক্ষুদ্ধ জনতা। ২ জুন (বুধবার) বিকাল ৫ ঘটিকার সময় কালামারছড়ার আফজালিয়া পাড়ায় এই মানববন্ধন  ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

হারুনর রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ১ নং ওয়ার্ডের মেম্বার লিয়াকত আলী, মৌলানা আলহাজ্ব নুরুল আবছার জিহাদী, উম্মে সালমা, মেদমকর বড়ুয়া, প্রিয় তোষ বড়ুয়াসহ এলাকার বিভিন্ন স্তরের মানুষ।

এই সময়ে মানববন্ধনে বক্তারা বলেন, আক্তারুজ্জামান বাবু পরিচ্ছন্ন একজন মেম্বার। যিনি এলাকার মানুষের সেবা করে যাচ্ছেন। যার কারণে এলাকায় সন্ত্রাসীরা প্রভাব বিস্তার করতে পারে নাই ও সাধারণ জনগন দীর্ঘদিন নিরাপদে আছেন।


তারা আরো বলেন, কিছু কুচক্রী মহল ওনার জনপ্রিয়তা এবং ভাল কাজ গুলো দেখতে না পেরে ষড়যন্ত্র করতেছে। যার কারণে মিথ্যা মামলা দিয়ে ওনাকে গ্রেফতার করা হয়েছে। তিনি থাকেন মহেশখালীতে, কিন্তু ওনাকে মুন্সিগঞ্জের একটি প্রতারণা মামলার মাধ্যমের গ্রেফতার করা হয়েছে যা ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক। এসময় তারা আক্তারুজ্জামান বাবু মেম্বারকে নিঃশর্ত মুক্তি এবং সাজানো মামলা থেকে নাম প্রত্যাহারে দাবি জানায়।

শিরোনাম ছিলো.. "মেম্বার বাবুর মুক্তির দাবিতে কালারমার ছড়ায় স্থানীয়দের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel