আমরা মহেশখালীর কথা বলি..

কর্মহীন মানুষের মাঝে মেয়র মকছুদ মিয়ার ত্রাণ বিতরণ - মহেশখালীর সব খবর

কর্মহীন মানুষের মাঝে মেয়র মকছুদ মিয়ার ত্রাণ বিতরণ


ডেস্ক রিপোর্ট।।
কোভিড-১৯ ক্রান্তিকালে মহেশখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কর্মহীন হয়েপড়া বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে ত্রাণ বিতরণ করেন মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।

বুধবার (৭ জুলাই) বিকেলে পৌরসভাস্থ পুটিবিলা ফাজিল মাদ্রাসার মাঠে ২ শত জন কর্মহীন হয়ে পড়া স্পিডবোট, টমটম, সিএনজি,অটোরিক্সা চালকদের মাঝে চাল, তেল, পেঁয়াজ, ডিম, আলু, মরিচ ও ডাল বিতরণ করা হয়।  

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমান। বিতরণ কালে তিনি বলেন, সরকারী এবং পৌরসভার মেয়র নিজস্ব তহবিল থেকে এ ত্রাণসামগ্রী বিতরণ করে যাচ্ছেন। সকলকেই স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র সরকার জনবান্ধব সরকার। করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের মাঝে স্বাস্থ্যবিধি মেনে সরকারী সহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে এবং সরকারী ত্রাণ সহায়তা বিতরন অব্যহত আছে। করোনা ভাইরাস মহামারি আকারে ধারন করেছে। সকলেই মাস্ক পরুন, সচেতন থাকুন, সুস্থ থাকুন।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.রাশেদুল ইসলাম, কৃষি সম্প্রসারন কর্মকর্তা ফরহাদ জামান গালিবসহ সংশ্লিষ্টরা।

No comments

Powered by Blogger.