আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে আলাদা অভিযানে আটক ৬, প্রাইভেট কার জব্দ, অস্ত্র উদ্ধার - মহেশখালীর সব খবর

মহেশখালীতে আলাদা অভিযানে আটক ৬, প্রাইভেট কার জব্দ, অস্ত্র উদ্ধার


অতিথি প্রতিবেদক ও এম বশির উল্লাহ।। মহেশখালীতে ডাকাতির প্রস্তুতিকালে ছয়জনকে আটক করেছে পুলিশ। এসময় একটি প্রাইভেট কার, ইয়াবা ও ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে।

রবিবার (২৯ আগস্ট) দিবাগত রাতে উপজেলার হোয়ানক ইউনিয়নের পদ্মপুকুর পাড় ও কালালিয়াকাটা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে পুলিশ।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই আটকের সত্যতা নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন, কালারমার ছড়া ইউনিয়নের নোনাছড়ি পশ্চিমপাড়ার মফিজুর রহমান প্রকাশ মজুবলির পুত্র মো. হাবিব (২০), চিকনীপাড়ার মৃত নজির আহমদের পুত্র মো. জসিম (৩০),
রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের  পানিরছড়া গ্রামের  মৃত শহর আলীর পুত্র বেলাল হোসেন (৩৫), উখিয়ার রাজাপালংয়ের আব্দুল হালিমের পুত্র সাজ্জাদ হোসেন রিফাত (২৫), একই ইউনিয়নের কাশিয়ারবিলের জাগির হোসেনের পুত্র মো. আবদুল্লাহ (৩০), চকরিয়ার বড় ভেওলা ইউনিয়নের চোয়ারফাঁড়ি গ্রামের নুরুল হকের পুত্র এহসান হাবিব (২৮)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল হাই জানান, গোপন সংবাদের ভিত্তিতে বদরখালী-মহেশখালী সড়কে ডাকাতির ঘটনা সংঘটিত হচ্ছে মর্মে খবর পেয়ে এসআই বাপ্পি সরকার ও এসআই মুফিদুল হক অভিযান পরিচালনা করে। এসময় কালালিয়া কাটা থেকে চারজন ও পদ্মপুকুর পাড় এলাকা থেকে দুইজনসহ মোট ছয়জনকে আটক করে পুলিশ।

এসময় তাদের ব্যবহৃত সাদা রঙের একটি  প্রাইভেট কার যার নং- ঢাকা মেট্রো গ-১২২৯৬৮, ২৫০ পিস ইয়াবা, ডাকাতির কাজে ব্যবহৃত তলোয়ার, কিরিচ, ছুরাসহ বিভিন্ন উপকরণ জব্দ করা হয়েছে।

এ ঘটনায় এসআই মুফিজুল হক বাদী হয়ে আটক ছয়জনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইন ও ডাকাতি প্রস্তুতি ধারায় থানায় মামলা দায়ের করেছেন।

ওসি জানান, আটককৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

No comments

Powered by Blogger.