আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় এমপি আশেক - মহেশখালীর সব খবর

মহেশখালীতে শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় এমপি আশেক

সরকার তরুণ প্রজন্মকে ক্রীড়ামুখি করতে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন


নিজস্ব প্রতিবেদক।। মহেশখালীর কালারমার ছড়া ইউনিয়ন যুবলীগ ও নোনাছড়ি ঐক্য ক্রীড়া উন্নয়ন পরিষদ কর্তৃক আয়োজিত আলহাজ্ব  আশেক উল্লাহ রফিক এমপি প্রদত্ত শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, খেলাধুলার মাধ্যমে একটি অঞ্চলের সার্বিক বিনোদন যোগানোর পাশাপাশি অপরাধ প্রবণতা রোধ করা যায়। তাই তরুণ ও যুবসমাজেকে ক্রীড়ামুখি হতে হবে। তিনি বলেন -বর্তমানে জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার তরুণ প্রজন্মকে ক্রীড়ামুখি করতে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন। আজ বিশ্বের দরবারে খেলাধুলায় বাংলাদেশ একটি মাইল ফলক।

ফাইনাল ম্যাচটি কালারমার ছড়ার  শেখ রাসেল স্মৃতি সংসদ মাইজপাড়া বনাম ছৈয়দ আহমদ স্মৃতি সংসদ ফকিরাঘোনা নোনাছড়ির মধ্যে অনুষ্ঠিত হয়।

১৩ ডিসেম্বর বিকাল ৩ টায় কক্সবাজার জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ জকরিয়ার সঞ্চালনায়  কালারমার ছড়ার নোনাছড়ি সাইক্লোন শেল্টার মাঠে বাংলাদেশ ফুটবল রেফারি এসোশিয়েসের রেফারি রবিউল করিমের পরিচালনায় খেলা শুরু হয়। এতে  ১-০ গোলে জয়লাভ করেন ছৈয়দ আহমদ স্মৃতি সংসদ ফকিরাঘোনা নোনাছড়ি।

খেলায় বিশেষ অতিথি ছিলেন, মহেশখালী থানার ওসি আব্দুল হাই, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সৈয়দুল কাদের উপ-প্রচার সম্পাদক এহেছানুল করিম, উপজেলা আওয়ামী লীগের সদস্য সেলিম চৌধুরী, হাসান বশির, যুবলীগের আহ্বায়ক সাজেদুল করিম, উপজেলা যুবলীগের সদস্য আজিজুল হাসান রনি, ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসান আরিফ, সাধারণ সম্পাদক আব্বাস, সহ-সভাপতি রাশেদ কামাল চৌধুরী প্রমুখ।

খেলা শেষে প্রধান অতিথি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেন। তাছাড়া অনুষ্ঠানে অতিথিসহ বিশিষ্টজনদের মাঝে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

No comments

Powered by Blogger.