আমরা মহেশখালীর কথা বলি..

শ্রমিক লীগ এর নব-গঠিত কমিটির নেতৃবৃন্দকে মহেশখালীতে ব্যাপক সংম্বর্ধনা - মহেশখালীর সব খবর

শ্রমিক লীগ এর নব-গঠিত কমিটির নেতৃবৃন্দকে মহেশখালীতে ব্যাপক সংম্বর্ধনা


নব গঠিত মহেশখালী উপজেলা শ্রমিক লীগের কমিটির নেতৃবৃন্দকে ব্যাপক সংম্বর্ধিত করছে নেতাকর্মীরা। গতকাল মহেশখালীর ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার তৃণমূলের নেতাকর্মীগণ নব-গঠিত জাতীয় শ্রমিক লীগ মহেশখালী উপজেলা শাখার আহ্বায়ক আব্দু শুক্কুর ও সদস্য সচিব রিপন উদ্দিন রিপনের নেতৃত্বাধীন কমিটিকে মিছিলে মিছিলে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়।

জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা কমিটি ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম কালু ও সাধারন সম্পাদক শফিউল্লাহ আনসারী আগামী ৪মাসের জন্য মহেশখালী উপজেলা শ্রমিক লীগ এর সম্মেলন প্রস্তুতি কমিটি তথা আহ্বায়ক কমিটি ঘোষণা করে। ১৩ জানুয়ারি এক প্রেস বিজ্ঞপ্তিতে মহেশখালী উপজেলা শ্রমিকলীগের আগের কমিটি বিলুপ্ত করে নতুন এ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। আগের কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দু শুক্কুরকে আহ্বায়ক ও পৌর শ্রমিকলীগের সভাপতি রিপন উদ্দিন রিপনকে সদস্য সচিব করে এ নতুন কমিটি ঘোষনা করা হয়। ঘোষিত কমিটি নিন্মরূপ আব্দু শুক্কুর  আহবায়ক, জাহাঙ্গীর আলম সিনিয়র যুগ্ন আহবায়ক, যুগ্ন আহবায়ক গোলাম মোস্তফা, আবু মুছা কলিম উল্লাহ, জসিম উদ্দিন, রাহামত উল্লাহ, মোহাম্মদ সালমান, মোঃইসমাইল, আব্দুর রশিদ, মোঃ ইসহাক, সদস্য সচিব রিপন উদ্দিন রিপন, সদস্য ফরিদুল আলম, নুরুল আমিন, কালাম শরীফ, আক্কাস বাঙ্গালী, জয়নাল আবেদীন, একরাম ছোট মহেশখালী, সাদ্দাম হোসেন, এসএম নুরুল হক, সাহাব উদ্দিন, আব্দুর রহিম লক্ষী, আব্দুল হাকিম, মোঃ ইউনুচ, মোঃ শহিদুল ইসলাম, দরদ উল্লাহ, আজিজুল হক, মোস্তাক মিয়া, নুরুল আলম, মোঃ কলিম উল্লাহ, হেলাল উদ্দিন, হারুন সওদাগর, মোঃ জহির সোনা মিয়া, বাদশা মিয়া, হেলাল উদ্দিন, সিরাজুল হক, হামিদুল ইসলাম হামিদ, গোরা মিয়া, মোঃ ইসমাইল, সাইফুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, মোঃ আশরাফ, এবাদুল্লাহ, সালা উদ্দিন, বাহাদুর আলম, আবুল কাসেম, নেছার আহাম্মদ, মোঃ জালাল, এরশাদ উল্লাহ, মোঃ রোকন শহিদুল ইসলাম সুমন ও আব্দুল গফুর প্রমুখ।

গতকাল নেতাকর্মীরা কক্সবাজার থেকে মহেশখালী জেটি ঘাটে এসে পৌঁছালে শত শত নেতাকর্মী মোটর শোভাযাত্রা সহকারে মহেশখালী জেটিঘাট হতে মিছিলে মিছিলে তাদে প্রিয় শ্রমিক নেতাদের ফুলেল শুভেচছা জানিয়ে বরণ করে নেন, এ সময় তাদেরকে গণসংম্বর্ধনা প্রদান করা হয়। পরে এ বহরটি বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের সমনে গিয়ে এক সমাবেশে মিলিত হন। এ সময় নতুন নেতৃবৃন্দ দৃঢতার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন। 

No comments

Powered by Blogger.