Advertisement


সোনাদিয়ায় একরাম মিয়ার রাজত্ব শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ


গত ১২ ই জানুয়ারি ১ ম পৃষ্ঠায় ও পরবর্তীতে দৈনিক ভোরের কাগজ ও মহেশখালীর সব খবর এ সোনাদিয়া একরাম মিয়ার রাজত্ব শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে । উক্ত সংবাদটি একটি উদ্দেশ্যে প্রণোদিত ও চক্রান্তের বহিঃপ্রকাশ । আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।

সোনাদিয়া আমাদের পিতৃমহ থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত আমাদের পরিবারসহ অন্যান্য সাধারণ মানুষের বসবাস । দ্বীপটি সাগরের সাথে যুক্ত হওয়ায় কক্সবাজারের বিভিন্ন উপজেলার ও চট্টগ্রামের বাশঁখালী এলাকার লোকজন সাগরে অপরাধ কর্ম করে যা আমাদের উপর বর্তায় । একটি স্বার্থনেশিমহল আমার নির্বাচনী প্রতিদ্বন্দী প্রার্থী হিসাবে পরাজিত হয়ে ও অনেকে নানা জটিলতায় নির্বাচনে অংশ গ্রহন করতে না পারায় পরাজিত প্রার্থীগন আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে লিপ্ত রয়েছে ।

সংবাদটিতে আমাকে পর্যটক হয়রানী বা ঝাউবন নিধন নামে যে সংবাদ প্রচার হয়েছে প্রকৃত পক্ষে কোন পর্যটক , পর্যটন ব্যবসায়ী অথবা বনবিভাগ আমার বিরুদ্ধে আমি নির্বাচিত হওয়ার পূর্বকাল সময় হতে অদ্যবদি সরকারের কোন দপ্তরে লিখিত অভিযোগ দাখিল করেনি । 

বর্তমান সরকার সোনাদিয়াকে একটি নিরাপদ দ্বীপ হিসেবে প্রতিষ্ঠা করতে আমি সর্বান্তক চেষ্টা করে যাচ্ছি। দ্বীপটিতে সন্ত্রাসী, অন্ত্রধারী ও জলদস্যুদের প্রবেশ, অবস্থান ও আনাগোনা ঠেকা আমি প্রশাসনকে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। 

বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন সন্ত্রাস, মাদক ও অপরাধমুক্ত সুখী সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠা পেতে যাচ্ছে ঠিক সে সময় এমন জলদস্যু ও সন্ত্রাসকে পশ্রয় দেওয়া বা সন্ত্রাসের পৃষ্ঠপোষকতা করা কারও জন্য শোভনীয় নয়, এটি হতে দেয়া যায় না। তাই আমি সোনাদিয়াকে সন্ত্রাসমুক্ত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। এটা প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলই অবগত আছে। এ অবস্থায় পত্রিকায় এমন খবর প্রকাশ ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ। ষড়যন্ত্রকারিরা সাংবাদিক ভাইদের মিথ্যা ও ভুল তথ্য সরবরাহ করে আমার বিরুদ্ধে এ সব মিথ্যা সংবাদ পরিবেশন করাচ্ছে। আমি এ সংবাদের তীব্র প্রতিবাদের পাশাপাশি তাতে প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানাচ্ছি।
প্রতিবাদকারীঃ
একরাম মিয়া
ইউপি মেম্বার, কুতুবজোম ইউনিয়ন পরিষদ।