Advertisement


হোয়ানকের সংঘর্ষের ঘটনায় নকল সার্টিফিকেট বানিয়ে মিথ্যা মামলার পাঁয়তারা


সংবাদদাতা প্রেরিত।। মহেশখালীর হোয়ানক ইউনিয়নের হরিয়ারছড়ায় জমি বিরোধের জেরে হামলায় ৮ নারীসহ ১১ জন আহত হয়। গত শনিবার (১৫ জানুয়ারি) সকালে সংগঠিত এ ঘটনায় একটি পক্ষ নকল ডাক্তারি সনদ মিথ্যা মামলা করার পাঁয়তারা করছে অভিযোগ উঠেছে।

জানা গেছে -রক্তক্ষয়ী এ ঘটনায় মহেশখালী থানায় অভিযোগ দায়ের করেছে হামলার স্বীকার হওয়া পক্ষ। এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত কাজও শেষ করেছে পুলিশের তদন্তকারী কর্মকর্তা।

এদিকে অভিযোগ উঠেছে প্রতিপক্ষকে মিথ্যা ভাবে ঘায়েল করার জন্য নানাভাবে মামলা করার পাঁয়তারা করছে হামলাকারীরা। ঘটনায় হামলাকারীদের কেউ আঘাত না পাওয়ায় পুনরায় নিজ থেকে বিবাদে জড়ানোর চেষ্টা করছে তারা। এছাড়া আঘাতের ভুয়া সার্টিফিকেট বানিয়ে দালাল ধরে মামলা করার চেষ্টাও চালিয়ে যাচ্ছে বলেও অভিযোগে প্রকাশ। এতে শঙ্কায় রয়েছে হামলার স্বীকার হওয়া পক্ষের লোকজন।

প্রসঙ্গতঃ দু'পক্ষের মাঝে জমি নিয়ে বিরোধ চলছিল বহুদিন ধরে। প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য পরিকল্পিতভাবে বাড়িতে পুরুষ সদস্যরা না থাকা অবস্থায় জমি দখলের চেষ্টা চালিয়ে নারীদের উপর হামলা করা হয়। এতে কলেজছাত্রীসহ ৬ জন গুরুতর আহত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।