Advertisement


শাপলাপুর ইউনিয়ন যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক।। মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়ন যুবলীগ, কৃষকলীগ ও শ্রমিক লীগের যৌথ উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । ২৫ এপ্রিল (সোমবার) বিকাল ৪টার সময় শাপলাপুর জেএম ঘাট উচ্চ বিদ্যালয়ে শাপলাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সামিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ।

বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন বিএ, মহেশখালী উপজেলা কৃষকলীগের সভাপতি সভাপতি অধ্যাপক সরওয়ার কামাল, মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক সেলিম উল্লাহ সেলিম, মহেশখালী উপজেলা যুবলীগের সদস্য আব্দুস সালাম এমইউপি প্রমুখ।

আবু ছিদ্দিক এর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর বলেন- আমার যুবলীগের সদস্যদের নিয়ে একজন ইউপি চেয়ারম্যান কটুক্তিমুলক কথাবার্তা বলা হচ্ছে এটা খুবই দুঃখজনক। যুবলীগের একটা সদস্যের উপর কোন আঘাত হলে তা সময়োচিত জবাব দেয়া হবে । আপনি যুবলীগকে বলবেন যে এখানে এসবের দরকার নাই তাহলে আপনার মত চেয়ারম্যান এখানে আগামীতে আর হতে দেয়া হবে না । এখানকার যুবলীগের সদস্যরা কোন অন্যায় করলে আমি তাদের অভিভাবক হিসেবে তা আমাকে জানাবেন , আমি অবস্যই বিচার করব। আপনি যুবলীগ ছাত্রলীগকে নির্যাতন করবেন আর আমরা জেলায় হাত গুটিয়ে বসে থাকব না। তিনি বলেন- আমি যদি এখানে নাও আসতে পারি তাহলে এই চেয়ারম্যানকে কক্সবাজারে অবাঞ্ছিত ঘোষণা করা হবে ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, কালারমার ছড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসান আরিফ, সহ-সভাপতি আক্তারুজ্জামান বাবু এমইউপি, মাতারবাড়ি যুবলীগের সভাপতি মোঃ কাসেম, স্থানীয় আওয়ামী লীগ নেতা দিদারুল ইসলামসহ শাপলাপুরের যুবলীগ, কৃষকলীগ ও শ্রমিক লীগের বিপুল সংখ্যক নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করে আগত দুই হাজার নারী পুরুষের মাঝে ইফতারির প্যাকেট বিতরণ করা হয় ।