Advertisement


বড় মহেশখালীতে নৌকার প্রথম পথসভায় জনতার ঢল

বৃহত্তর ফকিরাঘোনার একাতার ধ্বানি


ডেস্ক রিপোর্ট।। আগামী ১৫ জুন বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরীর সমর্থনে বৃহস্পতিবার বিকালে প্রথম পথসভা অনুষ্ঠিত হয়েছে। ফকিরাঘোনা তালিমুল কোরআন মাদ্রাসার মাঠে বিশাল নির্বাচনী পথসভায়  মহেশখালী পৌরসভার মেয়র ও কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মকসুদ মিয়া বলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সরকার ক্ষমতায়, তাই এলাকার উন্নয়ন চাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী মোস্তফা আনোয়ার চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিন। আমি জেলা আওয়ামী লীগ ও সংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের পক্ষ হয়ে আপনাদেরকে উন্নয়নের এই বার্তা পৌঁছে দিতে এসেছি।

প্রার্থী আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী উপস্থিত জনতার উদ্দেশ্যে বিনয়ের সাথে বলেন- দয়া করে আপনারা আগামী ১৫ তারিখ নৌকায় ভোট দিয়ে একবার আমাকে সুযোগ দিন, আমি আপনাদের সেবা করে যাব।

বাংলাদেশ আওয়ামী লীগ বড় মহেশখালী ইউনিয়ন শাখার সভাপতি আলহাজ সিরাজ মিয়া বাশির সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এম আজিজুর রহমান বিএ , মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ ইউনিয়ন পরিষদের সাবেক তিনবারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ড. নুরুল আবছার, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ফোরকান বিএ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু তালেব, উপ-প্রচার সম্পাদক প্রভাষক এহসানুল করিম, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাক আহমেদ তালুকদার, মহেশখালী উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব সাজেদুল করিম, যুগ্ন-আহবায়ক কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকোট শেখ কামাল, বাংলাদেশ আওয়ামী লীগ বড় মহেশখালী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক নুরুল আমিন, আওয়ামী লীগ নেতা আজিজুল হক আজিজ।

এলাকার পক্ষে বক্তব্য রাখেন আলহাজ্ব রফিকুল ইসলাম বকুল, সাংবাদিক এস এম রুবেল, জিল্লুর রহমান মিন্টু, দিদারুল আলম বাদশা, ফরিদুল আলম, জসিম উদ্দিন, আলী আহমদ, জাফর আলমসহ এলাকার বিভিন্ন স্তরের মুরব্বি ও জনপ্রতিনিধিগণ।

বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার জনতার মিছিল সহকারে উপস্থিততে এ পথসভা বিশাল জনসভায় রূপ নেয়। এলাকার বিশাল স্বার্থে উপস্থিত জনতা নৌকায় ভোট দিবেন মর্মে হাত উঁচিয়ে অঙ্গিকার করেন।

পথসভা উপলক্ষে বিকেল থেকে বৃহত্তর ফকিরাঘোনার বিভিন্ন পয়েন্ট থেকে নৌকার পক্ষে আলদা মিছিল বের হয়ে সমাবেশে যোগদেন। তাছাড়া সম্মিলিত একটি বিশাল মিছিল ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। সমাবেশে বক্তারা- মোস্তফা আনোয়ার তথা এলাকার সন্তানকে বিপুল ভোটে বিজয়ী করে আনতে বৃহত্তর ফকিরাঘোনা ঐক্যবদ্ধ হয়েছে বলে জানান। পথসভায় বৃহত্তর ফকিরাঘোনাবাসীর উপচে পড়া ভীড় ছিলো লক্ষ্যণীয়, উচ্চারিত হয়েছে একতার ধ্বনি।