Advertisement


মহেশখালীতে বউয়ের জ্বালা সইতে না পেরে বিষপানে এক দিনে দুই স্বামীর আত্মহত্যার চেষ্টা


রকিয়ত উল্লাহ।। মহেশখালীতে ১০ আগস্ট (বুধবার) আলাদা ঘটনায় একই দিনে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন দুই ব্যক্তি। বউয়ের জ্বালায় অতিষ্ঠ হয়ে এই দুই স্বামীর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে বলে জানা গেছে। মুমুর্ষূ অবস্থায় তাদেরকে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তামনে তারা চিকিৎসাধীন।

মহেশখালী হাসপাতাল সূত্রে জানা গেছে- বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালানো দুই ব্যক্তি হলেন কুতুবজোম ইউনিয়নের দৈলার পাড়া এলাকার কবির আহমেদের পূত্র ফরিদ আলম ও হোয়ানক ইউনিয়নের ফারুক আহমেদের পূত্র আব্দুল মালেক।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী হাসপাতালের  জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান-বিষ পানের পর মুমূর্ষু অবস্থায় দুইজন রোগিকে আলাদা ভাবে হাসপাতালে আনা হয়, তাদেরকে হাসপাতালে ভর্তি করিয়ে প্রয়োজনীয় চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। তাদের একজনের পাকস্থলী ওয়াস করার পর শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে এসেছে, অন্যজনের অবস্থা কিছুটা সংকটাপন্ন।

এ বিষয়ে হাসপাতালে আসা আত্মহত্যা চেষ্টাকারীদের নিকট আত্মীয়রা জানান- পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সাথে অভিমান করে তারা বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়।

আত্মহত্যার চেষ্টাকারী ফরিদ আলম ভাগিনা মোহাম্মদ কায়সার জানান- আমার মামা তার প্রথম স্ত্রীকে ডিভোর্স দেওয়ার পর নতুন বিয়ে করেছেন। এরইমধ্যে পরিবারের কলহের জের ধরে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহাফুজুর হক বলেন- দুইজন বিষপানের রোগী হাসপাতালে ভর্তি হয়েছে।তাদেরকে প্রয়োজনীয় চিকিৎসা দোওয়া হচ্ছে বলে জানান তিনি।