Advertisement


রাতে মাতারবাড়িতে সড়কে চলন্ত গাড়ি লক্ষ্য করে ডাকাতের গুলি, যাত্রী আহত


আব্দুর রহমান রিটন।। মহেশখালীর মাতারবাড়ি থেকে কালারমার ছড়ার চালিয়াতলি সড়কে রাতে চলন্ত গাড়িতে গুলি ছুড়েছে দুর্বৃত্তরা। এতে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে এক যাত্রী। ঘটনার পর ওই এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। ঘটনার পরপরই পুলিশের একাধিক ইউনিট ওই এলাকায় পৌঁছান। ধারণা করা হচ্ছে ডাকাতির উদ্যোশ্যে চলন্ত এ গাড়িটিকে থামাতে ডাকাতদলের সদস্যরাই গাড়িটি লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন- ২২ ফেব্রুয়ারি -বুধবার রাত ১০টা ৩০ মিনিটের দিকে কালারমার ছাড়া ও মাতারবাড়ির সংযোগ স্থান দারাখাল এলাকায় এই ঘটনাটি ঘটে। এতে দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে আজিজুল হক নামের ৪০ বছর বয়সি এক ব্যক্তি আহত হয়েছে। আহত আজিজুল মাতারবাড়ির দক্ষিণ রাজঘাট এলাকার বাসিন্দা জনৈক মোহাম্মদ আলীর পুত্র। পুলিশের মাতারবাড়ি বিটের ইন-চার্জ উপ-পরিদর্শক মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় বাসিন্দারা জানান- রাতের ওই সময়ে একটি সিএনজি চালিত টেক্সি চকরিয়ার বদরখালী থেকে যাত্রী বহন করে মাতারবাড়ি আসছিলো। গাড়িটি দারাখাল সন্নিহিত সড়ক ধরে মাতারবাড়ি ফেরার পথে দারাখাল ব্রীজের খানিকটা পূর্বে সড়কের উপর বন্দুকধারী দোষকৃতকারীদের মুখোমুখি পড়ে। এ সময় বন্দুকধারীরা চলন্ত গাড়িটিকে থামানোর চেষ্টা করে। এ অবস্থায় চালাক সম্ভাব্য বিপদের কথা মাথায় রেখে গাড়িটি থামানোর মতো করে পরক্ষনে দ্রুত গতিতে গাড়িটি চালিয়ে মাতারবাড়ির দিকে চলে যেতে থাকেন। এ সময় ডাকাতদল গাড়িটিকে পেছন থেকে ধাওয়া করেও নাগাল পেতে ব্যর্থ হয়। এতে তারা গাড়িটিকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে থাকে। এ সময় শরীরে গুলির স্প্রিন্টার ঢুকে আজিজুল হক নামের এই ব্যক্তি আহত হন। ডাকাতদের ছোঁড়া একটি গুলি গাড়িটির সামনের কাঠামো ভেদ করে অপর প্রান্ত দিয়ে বেরিয়ে যায়। এ অবস্থায় মাতারবাড়ির স্থানীয় ওই ড্রাইভার গাড়িটি চালিয়ে মাতারবাড়ি ফিরতে সক্ষম হন। আহত ব্যক্তিকে স্থানীয় একটি ডাক্তারখানায় চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

মাতারবাড়ি পুলিশ বিটের ইন-চার্জ মোহাম্মদ হাসান জানিয়েছেন- ডাকাতদের খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।