Advertisement


৯৯৯ নম্বরে ফোন, মহেশখালীতে বন্দুকসহ যুবক গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক।। জাতীয় সেবা নম্বর ৯৯৯ এ কল পেয়ে মহেশখালীতে পুলিশ অভিযান চালিয়ে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। আজ বেলা ১টার দিকে বড় মহেশখালীর ফকিরাঘোনা এলাকা থেকে সাহাব উদ্দিন নামের ওই ব্যক্তিকে স্থানীয়দের সহায়তায় গ্রেফতার করে পুলিশ।

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানিয়েছেন- মহেশখালী থানার বিশেষ অভিযানে থাকা অবস্থায় নিয়োজিত এসআই অপু দে ও এএসআই আনিসুর রহমান স্থানীয় জনগণ কর্তৃক ৯৯৯ এর মাধ্যমে খবর পান যে, বড় মহেশখালী ইউনিয়নের পশ্চিম ফকিরা ঘোনা এলাকার মোহাম্মদ আরিফের মুদি দোকানে একজন লোক অস্ত্রসহ বসে আছেন।


খবর পেয়ে পুলিশদল দ্রুত সময় মহেশখালী থানাধীন বড় মহেশখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম ফকিরাঘোনা এলাকার মোহাম্মদ আরিফের মুদি দোকানের সামনে হতে শাহাব উদ্দিন (২৩)কে গ্রেফতার করে। শাহাব উদ্দিন স্থানীয় পশ্চিম ফকিরাঘোনা চানমিয়া পাড়ার আব্দুর রহিম এর পুত্র।

এ সময় পুলিশ স্থানীয় জনগনের সহায়তায় তাকে গ্রেপ্তার করে তার হেফাজত হতে একটি দেশীয় তৈরি  আগ্নেয়াস্ত্র (এলজি )উদ্ধার করে।

উপস্থিত স্থানীয়  জনগণের সম্মুখে শাহাব উদ্দিন স্বীকার করেন যে, উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রটি তার নিজের। পরে তাকে অস্ত্রসহ থানায় নিয়ে আসা হয়।

ওসি জানিয়েছেন- এ ঘটনায় অস্ত্র মামলা করার প্রক্রিয়াধীন চলছে।

গ্রেফতার হওয়া শাহাব উদ্দিন এলাকায় চুরি-ছিনতাই এর সাথে জড়িত বলে স্থানীয়রা জানিয়েছেন।