Advertisement


মহেশখালীর শাপলাপুরে পান বরজের বিরোধে সাবেক মেম্বারকে পিটিয়ে হত্যা


রকিয়ত উল্লাহ।। মহেশখালীর শাপলাপুরে পান বরজের খাজনা (লাগিত) নিয়ে দ্বন্দ্বের জেরে এক ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা করার অভিযোগ ওঠেছে। নিহত ব্যক্তির নাম মোহাম্মদ নাছির উদ্দীন। তিনি শাপলাপুর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার এবং জনৈক আছাদ আলীর পূত্র বলে জানা যায়।


জানা গেছে- ৪ ডিসেম্বর (সোমবার) সকাল সাড়ে ৭ টায় মনিপুর এলাকায় এঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন শাপলাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন মাহমুদ ও মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী।

সূত্রে জানা যায়- শাপলাপুরের মনিপুরে স্থানীয় নুরুল ইসলামগং কাছে পানের বরজ করার জন্য জমি লাগিয়েত দেন শাপলাপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার নাছির উদ্দীন। পানের বরজের খাজনা(লাগিয়ত) নিয়ে এক পর্যায়ে বিরোধ হলে আজ সকালে নুরুল ইসলামের নেতৃত্বে, আলমগীর, মোহাম্মদ জহিরসহ আর ১০-১২ জন মিলে তাকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান- প্রথমে শাপলাপুরের মনিপুরে পানের বরজের জামেলা নিয়ে নাছির উদ্দীনকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে স্থানীয়রা চিকিৎসার জন্য শাপলাপুর বাজারে নিয়ে আসলে তার মৃত্যু হয় বলে জানা যায়।

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- এঘটনায় খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলর দিকে যাচ্ছে, খুনের সাথে জড়িত কাউকেও ছাড় দেওয়া হবে না। তিনি সব পক্ষকে শান্ত থাকার আহ্বান জানান।