ওমেন্স ওয়ার্ল্ড বাংলাদেশের সৌন্দর্য শিল্পে একটি পরিচিত প্রতিষ্ঠান। ওমেন্স ওয়ার্ল্ড আধুনিক পুরুষের রুচিকে প্রধান্য দিয়ে বাজারে এনেছে Fragrance Perfume, NH69 । বাংলাদেশের জনপ্রিয় ও নির্ভরশীল খেলোয়ার নাসির হোসেনের signature প্রোডাক্ট এটি।

সোমবার(২২ ফেব্রুয়ারি) রাজধানীর নিকুঞ্জের হোটেল লামেরিডিয়ান ঢাকায় জাক-জমকপূর্ণ এক অনুষ্ঠানে এই সুগন্ধীর উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালও নাসির হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এই অনুষ্ঠানের মধ্য দিয়েই প্রমাণিত হয় যে আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। আমরা অর্থনৈতিক ভাবে সাবলম্বী হচ্ছি। তাই আমাদের ক্রিকেটাররা প্রসাধন পণ্যের সঙ্গে সম্পৃক্ত হচ্ছেন। এই বিষয়টি আমাকে আলোড়িত করেছে। আমি ওমেন্স ওয়ার্ল্ডের সাফল্য কামনা করছি।’

নাসির হোসেন বলেন, ‘এনএইচ ৬৯’ পারফিউমের সঙ্গে থাকতে পেরে আমি খুশি। আমি আশা করি বাংলাদেশের সকল মানুষ বেশ আগ্রহ নিয়েই পারফিউমটি ব্যবহার করবেন। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, ‘এনএইচ ৬৯’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, সাব্বির রুম্মন।

এছাড়াও ওমেন্স ওয়ার্ল্ড বাংলাদেশের প্রধান নির্বাহী ফাহাদ আলম রাদ এবং ব্যবস্থাপনা পরিচালক কনা আলমও উপস্থিত ছিলেন।

ওমেন্স ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক কনা আলম বলেন, প্রায়ই আমি একটি প্রশ্নের সম্মুখীন হয়েছি যে পুরুষদের জন্য কিছু করছি না কেন। আজ আমি গর্বের সঙ্গে বলতে পারি, আমরা পুরুষের ব্যবহার্য বেশ কিছু প্রোডাক্ট তৈরির কাজও শুরু করেছি। পুরুষের প্রয়োজন মেটাতে এসব পণ্য সুদূরপ্রসারী অবদান রাখবে বলে প্রত্যাশা করছি। 

এ অনুষ্ঠানে মোড়ক উন্মোচনের মাধ্যমে আন্তর্জাতিক মানের Fragrance Perfume NH69, Shower Gel, Body Lotion ও Travel Perfume এর যাত্রা শুরু হলো। 

ফাহাদ আলম রাদ বলেন,বিশ্বে অনেক জনপ্রিয় তারকার নামে পারফিউম থাকলেও এর আগে বাংলাদেশের কোনো তারকার নামে এমন কিছু ছিল না। বাংলাদেশের কোনও ক্রীড়াবিদের নামে পারফিউম বাজারজাত এটাই প্রথম।

দেশের সব সুপারশপ ও ফ্যাশন হাউসগুলোতে পারফিউটি পাওয়া যাচ্ছে।
Share To:

Md. Abdullah Al Maruf

Post A Comment: