আমরা মহেশখালীর কথা বলি..

কুলাল পাড়ার উন্নয়নে কাজ করবে শেকড় - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

কুলাল পাড়ার উন্নয়নে কাজ করবে শেকড়


লগু
বিশেষ প্রতিনিধি । 
শেকড়। একটি সামাজিক উন্নয়ন সংগঠন। বড় মহেশখালীর কুলাল পাড়ার উন্নয়নে কাজ করবে সংগঠনটি। নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত এলাকার সন্তানগণ সামাজিক উন্নয়নের প্রশ্নে নিজস্ব দায়বদ্ধতা থেকে একটি যূথবদ্ধ উন্নয়ন কাজ পরিচালনার জন্য সংস্থাটির অভিষেক ঘটিয়েছেন। ‘আমরা সবিনয়ে কুলাল পাড়ার কথা বলবো..’ শিরোনামের স্লোগানকে ধারণ করে মূলত বড় মহেশখালীর কুলালপাড়া এলাকার প্রতিষ্ঠিত ও শিক্ষিত জনেরা আলোকিত সমাজ গঠনের প্রত্যয়ে ‘শেকড়’ নামের এই সংগঠনটিই মিলিত হয়েছেন বলে জানাগেছে। 

সংগঠনটির সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম শহরের আন্দরকিল্লায় ডিজাইন ও প্রকাশনা শিল্পের সাথে যুক্ত কবি মোক্তার আমদ রাসেদ মহেশখালীর সব খবর’কে জানান অবহেলিত গ্রাম বড় মহেশখালীর সামগ্রিক উন্নয়নে তাঁদের নানা আশার কথা। তিনি বলেন একটি ধারাবাহিক ব্যতিক্রম উন্নয়ন উন্নয়ন ধারণা নিয়ে অগ্রসর হচ্ছেন তারা। সংগঠনটির সভাপতি করা হয়েছে কুলাল পাড়া এলাকার তরুণ উদ্যোক্তা ও শিল্প স্থাপনকারী সরওয়ার কামালকে। তাছাড়া এই প্রচেষ্টার সাথে যুক্ত রয়েছে আরো একঝাক তরুণ শিল্পপতি ও ব্যবসায়ী।  
 সভাপতি জনাব সরওয়ার ও অন্যসব সদস্যদের সাথে সমন্বয় করে ঐতিহ্যমণ্ডিত কুলাল পাড়ার বালুর ডেইল ( মাঠ ) সন্নিহিত কবরস্থানের সংস্কারের উদ্যোগ নিয়েছি আমরা প্রাথমিক ভাবে। এলাকার মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে আরো কিছু ব্যতিক্রম কাজ করতে চাই আমরা। শেকড় এলাকার প্রচল রাজনীতি ও মোড়লগিরির বাইরে থেকে মানুষের জন্য করতে চায়।    
- জানালেন সাধারণ সম্পাদক মিস্টার মোক্তার। তিনি আশা প্রকাশ করেন মানুষের দোয়া ও সহযোগিতার মনোভাব অক্ষুণ্ণ থেকে সব ঠিকটাক রইলে তারা সফল হবেন।  
Powered by Blogger.