দ্বীপাঞ্চলের গণ-মানুষের উন্নয়নে পল্লীবন্ধু

এরশাদের হাতকে শক্তিশালী করুন



কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়ন জাতীয় পার্টির কার্যালয় ও কয়েকটি ওয়ার্ড কার্যালয় উদ্বোধনকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ মুহিবুল্লাহ্ বলেছেন আগামী দিনে দ্বীপাঞ্চলের গণমানুষের উন্নয়নে পল্লী বন্ধু এরশাদের হাতকে শক্তিশালী করে দলকে তৃণমূল থেকে সুসংগঠিত করতে হবে।
 
গতকাল ২১জানুয়ানি বিকাল ৩ টায় দলের এসব কার্যালয় উদ্বোধন করা হয়। এ সময় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদুল করিম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ তারেক, জেলা জাতীয় পার্টির সহসভাপতি ও কক্সবাজার সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. মেহেরুজ্জামান, জাতীয় তরুণ পার্টির জেলা আহ্বায়ক ডাক্তার মো.আলমগীর হোসেন, মহেশখালী উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আজিজুল হক, জেলা ছাত্র সমাজের সভাপতি সোলতান উদ্দিন, মহেশখালী পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল গফুর ঠিকাদার।

প্রধান অতিথি বেলা ১২ টায় প্রথমে শাপলাপুর ইউনিয়নের দিনেশপুর ৯ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির কার্যালয়, বিকাল ৩ টায় শাপলাপুর বাজারস্থ ইউনিয়ন জাতীয় পার্টির কার্যালয় উদ্বোধন করেন। ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি রাহামত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন শাপলাপুর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, জাতীয় পার্টি নেতা নুরুল আমিন, ছালাহ উদ্দিন, মো.ইসহাক, নুরুল আবছার, মির কাশেম, মো.আমিন, ওয়ার্ড সভাপতিদের মধ্যে মো.নুরুল ইসলাম, জামালা উদ্দিন, মোক্তার আহমদ, আক্তার হোসেন, মো.শাহজাহান, গোলাম হোসেন, সাচি মিয়া, নাছির উদ্দিন, নজির আহমদ, রফিক উদ্দিন, হুমাইয়ুন কবির প্রমুখ।
 
প্রধান অতিথি মো. মুহিবুল্লাহ্ বলেন আগামী সংসদ নির্বাচনে সংসদীয় আসন কক্সবাজার-২(মহেশখালী-কুতুবদিয়া) জাতীয় পার্টির জন্য বরাদ্দ, দলের চেয়ারম্যান আলহাজ্ব হোছাইন মোহাম্মদ এরশাদ তাকে এই আসন থেকে নির্বাচন করার জন্য বলেছেন উল্লেখ করে শাপলাপুর থেকেই তার এই নির্বাচনী গণসংযোগ শুরু হয়েছে বলে জানান। কক্সবাজার নিজেকে জাতীয় পার্টির মনোনয়নের জন্য সকলদের দোয়া কামনা করেন।



শেয়ার:

মন্তব্য দিন: