মহেশখালী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৯৮ তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বলেছেন এদেশের সার্বিক ইতিহাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি জীবন্ত পর্ব। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী মহাকালের সাক্ষী ও ইতিহাসের এই বীর পুরুষের জন্ম না হলে বিশ্ব-সভায় বাঙ্গালী জাতি আজকের মত এভাবে মাথা তুলে দাঁড়াতে পারতেন না। আজ বিকেল ৩ টায় মহেশখালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সংক্রান্ত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত অভিমত ব্যক্ত করেন।

উপজেলা আওয়ামী লীগ নেতা মাস্টার রুহুল আমিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান শামসুল আলম, উপজেলা আওয়ামী লীগ নেতা ব্রজ গোপাল ঘোষ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নির্মল কান্তি দে, জাতীয় শ্রমিক লীগ মহেশখালী উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ জাকারিয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ছালেহ আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা মোস্তাক আহমদ তালুকদার, বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ নুরুল আমিন, ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ সা: সম্পাদক মাস্টার এনামুল করিম, সাংগঠনিক সম্পাদক মাস্টার মাহাবুব আলম, জেলা যুবলীগ অর্থ সম্পাদক আলহাজ্ব সাজেদুল করিম, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এড. শেখ কামাল, সাবেক সভাপতি রিদুয়ান রাসেল, মহেশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আব্দুল মান্নান, মহেশখালী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ওয়াজেদ আলী মুরাদ, যুগ্ম-আহ্বায়ক হালিমুর রশিদ, ছাত্রলীগ নেতা মকছুদুল করিম, পৌর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক শাহাব উদ্দিন হিরু, বড় মহেশখালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মঈন উদ্দিন জাহাঙ্গীর শিমুল, ছাত্রনেতা শাহনেওয়াজ। উপস্থিত ছিলেন লেয়াকত আলী, মোঃ ছিদ্দিকসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। 


সভায় কালারমার ছড়া ইউনিয়নের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক গোপাল ভট্টচার্য্যের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয়। তার এই মৃত্যুতে সভা থেকে শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

শেয়ার:

মন্তব্য দিন: