মহেশখালীর সব খবর পেতে আমাদের সাথে থাকুন, আপটুডেট থাকুন। মহেশখালীর সব খবর পেতে আমাদের সাথে থাকুন, আপটুডেট থাকুন।মহেশখালীর সব খবর পেতে আমাদের সাথে থাকুন, আপটুডেট থাকুন।

ছোট মহেশখালীতে সাবেক মেম্বার খুন। চেয়ারম্যান আহত



মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নে তুচ্ছ ঘটনার জের ধরে বতর্মান চেয়ারম্যানের বাড়িতে সিালিশি বৈঠকে মোহাম্মদ ইসমাইল নামের এক সাবেক ইউপি মেম্বারকে পিটিয়ে খুন করা হয়েছে। এই ঘটনায় ইউপি চেয়ারম্যানও আহত হয়েছে। ১৭ ডিসেম্বার রোববার সকাল সাড়ে ১০ টার দিকে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় মোজাম্মেল নামের এক জামায়াত কর্মিকে আটক করেছে পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান -ঠিক কি কারণে তাকে খুন করা হয়েছে তা জানাযাচ্ছে না। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে এক জনকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান জিহাদ বিন আলী জানিয়েছেন পুলিশ মোজাম্মেল নামের যেই জামায়াত কর্মিকে আটক করেছে -মূলত তার হাতেই সাবেক এই মেম্বার খুন হয়েছে।
স্থানীয় সূত্রগুলো জানাচ্ছেন -আজ সকালে একটি পারিবারিক বিরোধের বিষয়ে   স্থানীয় ইউপি চেয়ারম্যান জিহাদ বিন আলীর বাড়িতে একটি শালিসি বৈঠক চলছিল। বৈঠকে দুই পক্ষের মধ্যে কথাকাটাটির এক পর্যায়ে তা মারামরিতে রূপ নেয়। এসময় অণ্ডকোষে আঘাত পেয়ে গুরুতর আহত হয় সাবেক মেম্বার ইসমাইল হোসেন। পরে তাকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

Powered by Blogger.