আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে পাঁচবারের মতো অনুষ্ঠিত হলো উইংস মেধাবৃত্তি - মহেশখালীর সব খবর

মহেশখালীতে পাঁচবারের মতো অনুষ্ঠিত হলো উইংস মেধাবৃত্তি


প্রেস বিজ্ঞপ্তি।।
ঢাকাস্থ মহেশখালীর সামাজিক সংগঠন উইংস এর মেধাবৃত্তি পরীক্ষা-২০২১ (উইংস মেধাবৃত্তি-২০২১)  গতকাল (২৫ ডিসেম্বর) শনিবার সকাল ১০টায় বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ে দুই শিফট করে  অনুষ্ঠিত হয়েছে।

মহেশখালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে আগত তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণির সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এবং দুপুর ১:৩০ হতে বিকাল ৩:৩০ টা পর্যন্ত  প্রায় ১১'শত শিক্ষার্থী কেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষা প্রদান করেন।

পরীক্ষা চলাকালীন কেন্দ্র পরিদর্শন করেন মহেশখালী-কুতুবদিয়া সংসদ সদস্য এবং উইংসের প্রধান উপদেষ্টা আশেক উল্লাহ রফিক, বড় মহেশখালীর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ন কবির আজাদ, উইংস এর উপদেষ্টা তৌকির উসমান, উইংস এর সিনিয়র সদস্য মোশারফ আজিজ সহ স্কুলের শিক্ষকবৃন্দ। পরীক্ষা নিয়ন্ত্রক এবং কক্ষ পরিদর্শকসহ যাবতীয় দায়িত্ব পালন করেন উইংস এর সদস্যরা।

উইংস এর সভাপতি পলাশ বলেন, আমাদের বৃত্তি পরীক্ষা সফলভাবে সম্পন্ন হয়েছে। আমরা আগামীতে এ বৃত্তি পরীক্ষা দেশের একটি মডেল পরীক্ষা হিসাবে প্রতিষ্ঠা করবো। এটা আমাদের ৫ম বৃত্তি পরীক্ষা ছিল এবং এটা প্রতি বছর ধারাবাহিকভাবে চলমান থাকবে।

উইংস মেধাবৃত্তি ২০২১ ইং পরীক্ষায় যেসব শিক্ষার্থী অংশ গ্রহণ করেছেন, শিক্ষক, শিক্ষিকা অভিভাবক, মিডিয়া ব্যক্তিবৃন্দ আমাদের সহযোগীতা করেছেন, সবাইকে “উইংস" পরিকারের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

No comments

Powered by Blogger.