আমরা মহেশখালীর কথা বলি..

রাতের মহেশখালীঃ মদের ডেরা থেকে ৪ বন্দুক ও ৫ গুলিসহ মা-ছেলে গ্রেফতার। - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

রাতের মহেশখালীঃ মদের ডেরা থেকে ৪ বন্দুক ও ৫ গুলিসহ মা-ছেলে গ্রেফতার।



থানা পুলিশের এক কর্মকর্তার টেলিফোন সূত্রঃ

রাত আড়াইটার দিকে মহেশখালী থানা পুলিশের এক কর্মকর্তা টেলিফোনে মহেশখালীর সব খবরকে জানান -পুলিশের একটি বড়ো দল গোপন সূত্রে খবর নিয়ে চলতি গভীর রাতে বড় মহেশখালী ইউনিয়নের দেবাঙ্গাপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশ দল মদকের একটি বড়ো আস্তানা ঘিরে ফেলে। পুলিশ মাদকের ওই ডেরার মালিক আলোচিত শীর্ষ সন্ত্রাসী মোহাম্মদ ফারুখ ও তার মা (তরল মদ তৈরির কারিগর)কে গ্রেফতার করতে সক্ষম হন। 

পরে তাদের দেওয়া তথ্য মতে ওই আস্তানা থেকে ৪ টি বন্দুক ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। অভিযানকালে বিপুল পরিমাণ তরল মদও উদ্ধার করা হয় বলে ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন। তিনি জানান -গ্রেফতার হওয়া মোহাম্মদ ফারুখ একজন তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে প্রায় দেড় ডজনের মতো মামলা রয়েছে। 

এদিকে স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন -অভিযানের পর ওই এলাকায় গুলির শব্দের মতো বিস্ফোরণের শব্দ শোনতে পেয়েছেন তারা। রাতেই আশপাশের কোথাও ‘ক্রসফায়ার’র মতো কোনো ঘটনা ঘটল কিনা তা নিয়ে মানুষের মাঝে নানা কানাঘুষা শুরু হয়। সব খবরের কাছে অনেকেই টেলিফোন করে বিষয়টি জানতে চায়। তবে এই অভিযানে কোনো হতাহতের ঘটনা ঘটনা ঘটেনি বলে পুলিশের বিদ্যমান সূত্রটি নিশ্চিত করেছেন। 

No comments

Powered by Blogger.