ছবিঃ আপহরণ হওয়া শিশু ও ইনসেটে অপহরণকারি আব্দুল্লাহ।

আবুল বশর পারভেজ

মহেশখালী থেকে অপহরণ হওয়া ৮ মাসের এক শিশু কক্সবাজার সদরের খুরস্কুল থেকে উদ্ধার করা হয়েছে। মহেশখালী থানার এক দল পুলিশ একটু আগে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। এই ঘটনায় মূল অপহরণকারিসহ ২ জনকে আটক করা হয়েছে।
সূত্র জানায় -মহেশখালীর কালারছড়া বাজারের ব্যবসায়ী আনোয়ার হোসেন প্রকাশ বোরহানের মালিকানাধিন মদিনা হোটেলে কর্মচারি হিসেবে কাজ করত চৌফলদন্ডি এলাকার জনৈক ছুরত আলমের পুত্র মোহাম্মদ আব্দুল্লাহ। সম্প্রতি আব্দুল্লাহ পাশের একটি দোকানে চাকরি নেয়। এরই মধ্যে পূর্বের দোকানের মালিকের সাথে ৮'শ টাকা লেনদেনের একটি বিরোধ ছিল। সম্প্রতি মদিনা হোটেলে চাকরি নেয় চৌফলদন্ডি এলাকার আরও এক কিশোর মো.রাশেল

এদিকে ৮'শ টাকা নিয়ে বিরোধের জের ধরে একই এলাকার সন্তান হিসেবে রাশেলের সাথে হাত করে মদিনা হোটেলের মালিক বোরহানের শিশু সন্তানকে অপহরণের পরিকল্পনা করে।
শনিবার সকালে দু'জনে মিলে ফারহান মাহতাব আশেক নামের ৮ মাসের এই শিশুটিকে অপহরণ করে চৌফলদন্ডি নিয়ে যায়।

পরে এই ঘটনার সূত্র ধরে আজ রবিবার সকালে খুরস্কুল থেকে আব্দুল্লাহর বোন আরেফাকে আটক করে পুলিশ। আরেফার দেওয়া তথ্যের ভিত্তিতে একটু আগে চৌফলদন্ডি থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। এ সময় আটক করা হয় এই দুই অপহরণকারিকেও।

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন -ঘটনার পরপরই পুলিশ অভিযানে নামেন। রাতে এসআই পারভেজের নেতৃত্বে পুলিশ চৌফলদন্ডির পোঁকখালী থেকে শিশুটিকে উদ্ধার করে। আটক করা হয়েছে দুই অপহরণকারিকে।



শেয়ার:

মন্তব্য দিন:

0 comments so far,add yours