Advertisement


হোয়ানকে ড. আনাসারুল করিমের ব্যতিক্রমি প্রচারপত্র বিলি



প্রেস বিজ্ঞপ্তি।। নবম জাতীয় সংসদের নৌকার প্রার্থী এবং একাদশ সংসদের নৌকা প্রত্যাশী আন্তর্জাতিক পরিবেশ বিজ্ঞানী আলহাজ্ব প্রফেসর ড.আনসারুল করিমের উদ্যোগে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা কক্সবাজার ২ মহেশখালী-কুতুবদিয়ার গ্রামে গ্রামে সাধারণ ভোটারের মাঝে পৌছিয়ে দেওয়ার অংশ হিসেবে আজ হোয়ানক ইউনিয়নে এ প্রচারপত্র বিলি করা হয়।

এসময় ড.আনসারুল করিমোর পক্ষে বিতরণ কর্মীরা বলেন -আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখুন।
এ সময় সাধারণ লোকজন বলেন -ধন্যবাদ প্রিয় নেতা প্রফেসর ড. আনসারুল করিম  কে শেখহাসিনার উন্নয়নের এই বার্তা সাধারণ মানুষের কাছে সুন্দর ভাবে উপস্থাপন করার উদ্যোগ গ্রহন করার জন্য।

হোয়ানক ইউনিয়নে মোট ভোট কেন্দ্র ১২ টি এবং ৯ টি ওয়ার্ড তার মধ্যে ৬টি টিমে বিভক্তি হয়ে পূরা ইউনিয়নে সর্ব সাধারণের কাছে এই বার্তা পৌঁছিয়ে দেওয়া হয়।  ১-২ ওয়ার্ডের টিমে জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন সম্পাদক ও পৌর ছাত্রলীগের আহবায়ক মিফতাহুল করিম বাবু। ৭ নং ওয়ার্ডের পৌর যুবলীগ নেতা শাহীন আরাফাত।
৩-৪ নং ওয়ার্ডে যুবলীগ নেতা আতহার আজিজ। ৫-৬ নং ওয়ার্ডে পৌর ছাত্রলীগ নেতা সেকাপ উদ্দিন মাসুম। 

৮নং ওয়ার্ডে পৌর যুবলীগ নেতা মহিউদ্দিন সিকদার।  ৯ নং ওয়ার্ডে আওয়ামীলীগ নেতা মো:আলমের নেত্রীত্বে হোয়ানক ইউনিয়নের সর্বত্রে তা বিতরণ করা হয়।
বিভিন্ন টিমে সাথে পৌর যুবলীগ নেতা আরমান সিকদার, পৌর ছাত্রলীগের ৪ ওয়ার্ডের সভাপতি রবিউল আলম, নেতা ভবেশ, সৈয়দ মোর্শেদ, শাহরীয়ার, কাইছার সহ যুবলীগ ছাত্রলীগের নেতৃবন্দ উপস্তিত ছিলেন।