আমরা মহেশখালীর কথা বলি..

নিখোঁজ হওয়া মহেশখালীর তিন মাদ্রাসা ছাত্র চট্টগ্রাম থেকে উদ্ধার - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

নিখোঁজ হওয়া মহেশখালীর তিন মাদ্রাসা ছাত্র চট্টগ্রাম থেকে উদ্ধার

মহেশখালী থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যাওয়া মাদ্রাসা পড়ুয়া তিন শিশু ছাত্রকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। গত ১১ জানুয়ারি এ তিন ছাত্র মহেশখালী থেকে নিখোঁজ হয়।

মহেশখালী থানার অপারেশন অফিসার এসআই সৈয়দ সানাউল্লাহ জানান -গত ১১ জানুয়ারি দিনের যে কোনো সময় মহেশখালীর শাপলাপুর এলাকার একটি মাদ্রাসায় পড়ুয়া ৩ ছাত্র নিখোঁজ হয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাওয়া যাচ্ছিল না। এ নিয়ে নিখোঁজদের পরিবারের পক্ষ থেকে মহেশখালী থানায় সাধারণ ডায়েরি করা হলে পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে মোবাইল ফোনের নেটওয়ার্ক ব্যবহার করে তাদের অবস্থান শনাক্ত করে। পরে চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়ন থেকে থেকে তাদের উদ্ধার করা হয়।

পুলিশ জানায় -মাদ্রাসা ছাত্র নিখোঁজ হওয়ার এ ঘটনাকে গুরুত্বের সাথে নিয়ে তারা উদ্ধার অভিযান চালায়। উদ্ধারের পর এ ছাত্ররা জানিয়েছে তারা কোনো কারণ ছাড়াই নিজ থেকে বাড়ি হতে বের হয়ে যায়। উদ্ধার হওয়া ছাত্ররা হল মোঃ আরাফাত, শওকত জামাল ও মহিউদ্দিন। গতকাল রাতে উদ্ধারের পর তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



No comments

Powered by Blogger.