আমরা মহেশখালীর কথা বলি..

শহীদ পরিবারে নতুন অতিথি, কালারমার ছড়ায় উচ্ছ্বাস-মিষ্টি বিতরণ :: - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

শহীদ পরিবারে নতুন অতিথি, কালারমার ছড়ায় উচ্ছ্বাস-মিষ্টি বিতরণ ::

নিজস্ব প্রতিবেদক, উত্তর মহেশখালী

মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নে  শহীদ পরিবারে জন্ম নিয়েছে নতুন পুত্র সন্তান। আর এই খুশিতে পুরো কালারমারছড়া ইউনিয়নজুড়ে মিষ্টি বিতরণ করেছে পরিবারটিরই সদস্য চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।


জানা যায়, গত ১৮ তারিখ  শহীদ চেয়ারম্যান ওসমান শরীফের বড় ছেলে এডভোকেট নোমান বিন ওসমান শরীফ ও নওরীন দম্পতির কোলে জন্ম নেয়  এক ফুটফুটে পুত্র সন্তান। আর এতে আনন্দের বন্যা বয়ে যায় পুরো ইউনিয়নজুড়ে। 

এদিকে ভাইয়ের সন্তান প্রাপ্তিতে আজ রবিবার দুপুর থেকেই নেতাকর্মীর মাধ্যমে নিজের নির্বাচনি এলাকার লোকজনের মধ্যে প্রায় ৫০ মণ মিষ্টি বিতরণ করেছে কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মি.  তারেক।

কালারমারছড়ার স্থানীয় বাসিন্দা সেলিম উল্লাহ মহেশখালীর সব খবর কে বলেন,“ আমাদের চেয়ারম্যান তারেক ভাইয়ের পরিবার সবসময় সুখে দু:খে আমাদের পাশে থাকেন। এখন এই পরিবারে নতুন সন্তান আসায় আমারও খুশি”
এ বিষয়ে চেয়ারম্যান মি তারেক মহেশখালীর সব খবরকে বলেন, “ আমাদের পরিবারে পুত্র সন্তান আসায় আল্লাহর কাছে লাখো শোকরিয়া। আমার ভাতিজার জন্য সকলের নিকট আমি দোয়া চাই। ”

No comments

Powered by Blogger.