আমরা মহেশখালীর কথা বলি..

"প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ" -আবু মুসা কলিম উল্লাহ - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

"প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ" -আবু মুসা কলিম উল্লাহ

বাংলাদেশের বৃহৎ মেগা প্রকল্পের মধ্যে কক্সবাজারের মহেশখালী উপজেলাস্থ মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ কেন্দ্রটি অন্যতম। গত ১৮ জুলাই শনিবার প্রায় অর্ধশত বহিরাগত শ্রমিকদের প্রকল্প প্রবেশে স্থানীয় ছাঁটাইকৃত শ্রমিকদের মধ্যে বাঁধা দেওয়ার অনাকাঙ্ক্ষিত ঘটনাটি আমার নজরে অাসলে বাংলাদেশ সরকারের উন্নয়নের স্বার্থে প্রকল্পের প্রবেশপথে বিশৃঙ্খলা এড়াতে নিমেষে সমাধান করতে উভয়পক্ষের সাথে কথা বলেছিলাম। তাতে আমি আবু মুসা কলিম উল্লাহ এমন অাচরণ বা বক্তব্য প্রদান করি নাই, যা রাষ্ট্র বা সরকারের উন্নয়ন কার্যক্রম বিরোধি।

কিন্তু অতীব দুঃখের বিষয় কিছু কুচক্রিমহলের যোগসাজশে পরিকল্পিতভাবে বিভিন্ন পোর্টালের এডমিন বরাবর আমার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যমুলক তথ্য দিয়ে মানক্ষুন্ন করার লক্ষ্যে ষড়যন্ত্রে ব্যস্ত রয়েছেন তারা।

আমি আশাবাদী যারা এমন কর্মকান্ডে সাথে জড়িত ব্যক্তিরা ভবিষ্যৎতে যেন কারো বিরুদ্ধে অহেতুক, মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট তথ্য দিয়ে বর্তমান সরকারের উন্নয়নমুলক কার্যক্রমকে স্থিতিশীল না করে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে মিলেমিশে কাজ করার জন্য সকলে প্রতি বিনীত অনুরোধ করছি।

প্রতিবাদকারীঃ
আবু মুসা কলিম উল্লাহ
সাংগঠনিক সম্পাদক
মহেশখালী উপজেলা শ্রমিকলীগ

No comments

Powered by Blogger.