আমরা মহেশখালীর কথা বলি..

কথা রাখলেন এমপি আশেক; বেড়িবাঁধ রক্ষায় কাজ শুরু - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

কথা রাখলেন এমপি আশেক; বেড়িবাঁধ রক্ষায় কাজ শুরু


নিজস্ব প্রতিবেদক

মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের সাইরারডেইল জেলে পাড়া সাগরের ভাঙন থেকে রক্ষা করতে বালু ভর্তি জিও ব্যাগ ফেলা শুরু হয়েছে। স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এর প্রচেষ্ঠায় গতকাল শুক্রবার সকাল থেকেই শুরু হয়েছে এই কাজ।  

জানাযায়, গত কয়েকদিন আগে ভাঙা বেড়িবাঁধ পরিদর্শনে এসে সমস্যা সমাধানের আশ্বাস দেন মহেশখালী-কুতুবদিয়ায় এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক। তার ধারাবাহিকতায় ইতিমধ্যে বালু ভর্তি জিও ব্যাগ দিয়ে মানুষের ঘরবাড়ি, জানমাল রক্ষার্থে কাজ শুরু করে দিয়েছে। 

জিও ব্যাগ দিয়ে বেঁড়িবাধের কাজ শুরু করায় মাতারবাড়ী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ এক প্রতিক্রিয়ায় বলেন,“ এমপির প্রচেষ্ঠায় জরুরি বরাদ্দ থেকে সাগরের পানি থেকে আমার এলাকার জেলে পাড়াবাসিকে রক্ষা করতে জিও ব্যাগ দিয়ে কাজ শুরু করেছেন।”

উল্লেখ্য, গত কয়েক মাস ধরে জোয়ারের পানিতে সাইরার ডেইল জালিয়া পাড়া গ্রামের বসতবাড়ি বিলীন হয়ে গেলে বিভিন্ন সংবাদমাধ্যমে শিরোনাম হয়। মাতারবাড়ী জেলে পাড়ার বাসিন্দারা টেকসই বেড়িঁবাধ নির্মাণের দাবীতে স্থানীয় এলাকাবাসির ব্যানারে মানববন্ধন কমসূচিও পালন করেন। এরপর ভাঙন কবলিত এলাকা পরির্দশন করতে আসেন পানি উন্নয়ন বোর্ড (পাউবো) কর্মকর্তা ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

No comments

Powered by Blogger.