-->
একজন সন্ত্রাসীরও জায়গা হবে না মহেশখালীতে- ওসি ফেরদৌস ::

একজন সন্ত্রাসীরও জায়গা হবে না মহেশখালীতে- ওসি ফেরদৌস ::

অসীম দাশ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মহেশখালী বাসীর উদ্দেশ্যে দেয়া এক ভিডিও শুভেচ্ছা বার্তায় মহেশখালীর সন্ত্রাসীদের প্রতি কঠোর হুশিয়ারি দিয়েছেন মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস। মহেশখালীতে একজন সন্ত্রাসীরও জায়গা হবে না- এমন হুশিয়ারি দিয়ে ভিডিও বার্তায় তিনি বলেন, “আপনারা জানেন আমি মহেশখালী থানায় সম্প্রতি যোগদান করেছি। মহেশখালীতে যোগদানের পর থেকে চেষ্টা করছি মহেশখালীকে মাদক ও সন্ত্রাসী মুক্ত করতে। আমাদের পুলিশ বাহিনী মাদক ও সন্ত্রাসী মুক্ত করতে যত রকম আইনি প্রক্রিয়া আছে তার সবই চেষ্টা করে যাচ্ছে। “
ইতিমধ্যেই শতাদিক মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় আনতে পেরেছেন জানিয়ে আঞ্চলিক ভাষায় দেয়া ঐ ভিডিও বার্তায় তিনি আরও বলেন, “ মহেশখালীকে একটি শান্তির আবাসস্থল হিসেবে গড়ে তুলতে মহেশখালী থানা পুলিশ ও বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে। আর এ কাজে আপনাদেরও অংশগ্রহণ এবং সহযোগীতা আমরা চাই।”
যারা মহেশখালীকে নষ্ট করে দিচ্ছে, যারা এ অঞ্চলের যুব সমাজকে ধ্বংস করছে, যারা আগামী প্রজন্মকে বিপথে ঠেলছে, তাদের বয়কট করার আহবান জানিয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত এই কর্মকর্তা বলেন,“ মহেশখালীতে এখন কোটি কোটি টাকার প্রকল্পের কাজ চলছে। আর এসব প্রকল্পে লেবারের চাকরি করার মানসিকতা ত্যাগ করে কিভাবে আরও ভাল চাকরীতে যাওয়া যায় সে চেষ্টা সবার করতে হবে।”

শিরোনাম ছিলো.. "একজন সন্ত্রাসীরও জায়গা হবে না মহেশখালীতে- ওসি ফেরদৌস ::"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel