-->
ভূমি সেবা প্রার্থীদের কথা শুনলেন ইউএনও-এসিল্যান্ড

ভূমি সেবা প্রার্থীদের কথা শুনলেন ইউএনও-এসিল্যান্ড


বিশেষ প্রতিবেদক:: 

ভূমি সেবা সহজিকরণ করার লক্ষ্যে মহেশখালী উপজেলার ৮টি ইউনিয়ন এবং পৌরসভা এলাকা থেকে আগত সেবাপ্রার্থী জনগনের বক্তব্য শুনেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জামিরুল ইসলাম এবং সহকারি কমিশনার (ভূমি) সুইচিং মং মারমা। আজ বুধবার সরাসরি জনগনের মতামত, অভিযোগ ও পরামর্শ জানতে দিনব্যপী মহেশখালী উপজেলা ভূমি অফিস এই গণশুনানির আয়োজন করেন। এর আগে গতকাল মঙ্গলবার একই রকম গণশুনানি শাপলাপুর ইউনিয়নে আয়োজন করেছিল উপজেলা ভূমি অফিস। 

সহকারি কমিশনার (ভূমি) সুইচিং মং মারমা জানান, “আজ দিনভর ভূমি সেবা সহজিকরণ করার লক্ষ্যে উপজেলার ৮টি ইউনিয়ন এবং পৌরসভা এলাকা থেকে আগত সেবাপ্রার্থী জনগনের কথা শুনেছেন ইউএনও স্যার। এ সময় অনেক সমস্যার তাৎক্ষণিক সমাধানও করা হয়। ”

বৃষ্টির কারণে গণশুনানিতে দুরের সেবা প্রার্থীদের সংখ্যা কম ছিল উল্লেখ করে মি. সুইচিং সব খবর’কে আরও বলেন,“ আজকে ইউএনও স্যার সহ আমি সেবা প্রার্থীদের নানা প্রশ্নের উত্তর দিয়েছি। আগামীতে হয়তো ডিসি স্যার, এডিসি স্যারও আসতে পারে কিংবা ভিডিও কনফারেন্সে যুক্ত হতে পারেন তারা।” 

“তা ছাড়া আমি নিজে প্রতি মাসেই বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিসে গিয়ে এই ধরনের গণশুনানি  আয়োজন করব।”- যোগ করেন এসিল্যান্ড মি. সুইচিং।

উপজেলা ভূমি অফিসের উদ্যেগে আয়োজিত এই গণশুনানিতে অন্যদের মাঝে উপজেলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডা. মোঃফিরোজ খান উপস্থিত ছিলেন। 

শিরোনাম ছিলো.. "ভূমি সেবা প্রার্থীদের কথা শুনলেন ইউএনও-এসিল্যান্ড"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel