অজ্ঞাত ফোনঃ মহেশখালী থানার ওসিকে প্রাণনাশের হুমকি

শাহেদ মিজান ।।
মহেশখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌসকে মুঠোফোনে প্রাণনাশের হুমকি দিয়েছে কে বা কারা। গত বুধবার রাতে  একটি নাম্বার (ইন্টারনেট) থেকে তাকে এই হুমকি দেয়া হয়েছে।
ওসি নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, তিনি যোগদানের পর থেকে মহেশখালীর মাদক কারবারী ও সন্ত্রাসীসহ সকল অপরাধ কর্মকান্ডের বিরুদ্ধে জোরালো অভিযান চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যে বেশ ক’জন মাদক কারবারি ও দাগী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। যারা অপরাধ করে বেড়ালেও আগে রহস্যজনক কারণে ব্যবস্থা নেয়নি, মামলা হয়নি, অভিযান হয়নি। সে সমস্ত অপরাধীর বিরুদ্ধে অভিযান চলছে। গত এক মাস অভিযান শতাধিক অপরাধীকে গ্রেফতার, মাদক ও অস্ত্র উদ্ধার এবং ৮৬ টি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, কক্সবাজারের চলমান পরিস্থিতিতে ব্যবহার করে ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসীরা এই হুমকি দিয়েছে বলে ধারণা করছেন ওসি। মুঠোফোনে হুমকির ঘটনায় নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়রি রুজু করেছেন তিনি।

ওসি বলেন, ‘মহেশখালীকে ইয়াবাসহ অন্যান্য মাদক এবং সন্ত্রাস মুক্ত করার ব্রত নিয়ে আমি কাজ করছি। যোগদানের পর থেকে অত্যন্ত জোরালোভাবে এই আমি কাজ করে যাচ্ছি। এতে আমি সবার সহযোগিতা ও সমর্থন পাচ্ছি। প্রকৃত অপরাধীদের নির্মূলে আমি কোনো হুমকিকে পরোয়া করবো না। আইনের বিধি মেনে সকল অপরাধীকে পরাস্ত করে সাধারণ মানুষের নিরাপত্তার নিশ্চিত করবোই।’

Post a Comment

Previous Post Next Post