আমরা মহেশখালীর কথা বলি..

নতুন দায়িত্বে দুই তরুণ সাংবাদিক - মহেশখালীর সব খবর

নতুন দায়িত্বে দুই তরুণ সাংবাদিক


সব খবর প্রতিবেদক।।

মহেশখালীর প্রধান ও সর্বাধিক প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যম মহেশখালীর সব খবরের দায়িত্বে কিছুটা রদবদল হয়েছে। পত্রিকাটির অনলাইন ইনচার্জ হিসেবে দায়িত্ব পেয়েছেন তরুণ সংবাদকর্মী কাব্য সৌরভ এবং নিজস্ব প্রতিবেদক হিসেবে স্থায়ী দায়িত্ব পেয়েছেন আরেক তরুণ আ.ন.ম হাসান। 

এই দুই তরুণ সংবাদকর্মীর পদায়নের বিষয়টি নিশ্চিত করে সব খবরের সহ-সম্পাদক অসীম দাশ জানান,“ কাব্য সৌরভ আমাদের একেবারে শুরুর দিকের সহকর্মী। তিনি আমাদের উত্তর মহেশখালীর প্রধান প্রতিবেদক হিসেবে কাজ করছেন দীর্ঘদিন। আমাদের প্রধান সম্পাদকের নির্দেশনায় তাকে আজ থেকে অনলাইন ইনচার্জ (অস্থায়ী) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া আ.ন.ম হাসান আমাদের আরেক ডাইনামিক টীম মেম্বার। তিনিও দারুণ লিখেন। তিনি স্থায়ী নিজস্ব প্রতিবেদক হিসেবে দায়িত্ব পেয়েছেন। হাসান এখন থেকে নানা বিষয়ে সব খবরে লিখবেন। এছাড়া সব খবরের পাঠক এক্টিভিটিও তিনি দেখভাল করবেন।”

এক প্রতিক্রিয়ায় এই দুই তরুণ সংবাদকর্মী বলেন, “ মহেশখালীর সব খবর এই দ্বীপ জনপদের প্রধান সংবাদ মাধ্যম। এখন আমাদের দায়িত্ব বহুগুণে বেড়েছে। আশা করছি পাঠকের কথা মাথায় রেখে আরও দায়িত্বশীলতার পরিচয় দিতে পারবো আমরা আগামীতে।” 

No comments

Powered by Blogger.