-->
হোয়ানকের সাবেক চেয়ারম্যান আবু তাহের সিকদার অসুস্থ, দোয়া কামনা

হোয়ানকের সাবেক চেয়ারম্যান আবু তাহের সিকদার অসুস্থ, দোয়া কামনা


নিউজরুম।। মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহেশখালী উপজেলা বিএনপির নেতা আবু তাহের চৌধুরী সম্প্রতি বেশ অসুস্থ হয়ে পড়েছেন। এ অবস্থায় তার রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন করেছেন সাবেক এমপি আলমগীর ফরিদ। আজ দুপুরে উপজেলা বিএনপির একাংশের কার্যালয়ে এ আয়োজন সম্পন্ন হয়।

জানাগেছে -গত কয়েকদিন ধরে শারীরিক ভাবে বেশ অসুস্থতায় ভুগছেন হোয়ানক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, মহেশখালী উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও হোয়ানক ইউনিয়ন বিএনপির সভাপতি আবু তাহের সিকদার। তার আশু রোগমুক্তি কামনা করে আজ খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

আজ ১৯ নভেম্বর বাদ আছর মহেশখালী উপজেলা বিএনপির কার্যালয়ে এ আয়োজন সম্পন্ন হয়। দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মহেশখালী-কুতুবদিয়ার সাবেক এমপি আলমগীর মুহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি, যুবদল ছাত্রদলের শীর্ষ নেতৃবৃন্দ। শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। আবু তাহের সিকদারের সুস্থতার জন্য সকলে মহান আল্লাহর কাছে প্রার্থনা করেন। এ আয়োজন থেকে তার জন্য দোয়া করতে সবার প্রতি আহ্বান জানানো হয়।

শিরোনাম ছিলো.. "হোয়ানকের সাবেক চেয়ারম্যান আবু তাহের সিকদার অসুস্থ, দোয়া কামনা"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel