আমরা মহেশখালীর কথা বলি..

মাতারবাড়ি সড়কের নাটকীয় উন্নয়ন - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মাতারবাড়ি সড়কের নাটকীয় উন্নয়ন


কাব্য সৌরভ।। সরকারের মেগা প্রকল্প কয়লাবিদ্যুৎ হতে যাওয়া মাতারবাড়ির প্রধান সড়কের বেহালদশা। সরকারের উন্নয়ন মূলক প্রকল্পের কাজ চলমান থাকলেও সংস্কার হচ্ছে না মাতারবাড়ির প্রধান সড়কের।

গত বর্ষায় সড়কের বিভিন্ন পয়েন্টে অসংখ্য খানাখন্দে পানি জমে সৃষ্টি হয়েছিলো জলাবদ্ধতা। শীতের আগমনে সে সব খানাখন্দভরা ভঙ্গুর রাস্তায় ধুলোবালিতে অতিষ্ঠ হয়ে পড়েছে মানুষের জনজীবন। এতে সীমাহীন দূর্ভোগ পোহাতে হচ্ছে সর্বসাধারণকে।


দু-মাস আগে মাতারবাড়ি ব্রিজের পূর্ব পাশে রাস্তা সংস্কারের কাজ চলমান বলে অত্র ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় প্রচার করে বাহবা কুড়ালেও সে সড়ক সংষ্কারের কাজ মাতারবাড়ী ব্রিজ পার হতেই থেমে যায় বলে মন্তব্য জনসাধারণের। এবিষয়ে ভুক্তভোগী সচেতন মহল বলেন এটি চেয়ারম্যানের নাটকীয় উন্নয়ন।


মাতারবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ বেশ কয়েক বার সড়ক সংষ্কারের প্রতিশ্রুতি দিলেও তার ফলপ্রসূ কিছুই হয়নি।

বেহাল সড়কের এই দূর্ভোগ থেকে পরিত্রাণ পেতে দ্রুতসময়ে ক্ষতিগ্রস্থ সড়ক গুলো সংস্কার করে নাগরিক সুবিধা নিশ্চিতের দাবি জানিয়েছেন ভুক্তভোগী মাতারবাড়িবাসি।

এবিষয়ে মাতারবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহর সাথে যোগাযোগ করলে তিনি জানান, বর্ষার কারণে সড়কের সংষ্কার কাজ ধীরগতিতে চলছিলো। সরকারের উন্নয়ন মূলক প্রকল্পের কাজ চলমান থাকায় ভারি যান চলাচলের কারণে সড়ক সংষ্কারের কাজ বেশিদূর এগোতে পারেনি। খুব শিগগিরই সড়কের সংষ্কার কাজ সম্পন্ন করা হবে বলে তিনি পুনরায় আশ্বস্ত করেন।

No comments

Powered by Blogger.