আমরা মহেশখালীর কথা বলি..

বড় মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নারীর উপর হামলা, ভাংচুর, লুট - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

বড় মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নারীর উপর হামলা, ভাংচুর, লুট



স্টাফ রিপোর্টার।। উপজেলার বড় মহেশখালী কুলালপাড়া এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে একটি বাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। এ সময় যৌন নিপীড়নের উদ্দেশ্যে এক নিরীহ নারীর উপর হামলা করেছে। এ সময় বাড়ি ভাংচুর ও লুটের অভিযোগ উঠেছে। 

সূত্রের অভিযোগ থেকে জানাগেছে -স্থানীয় ছোট কুলাল পাড়া এলাকার জনৈক মৃত গোলাম শরীফ এর পুত্র চট্টগ্রামে কর্মরত গ্রাফিক্স ডিজাইনার ও কবি মোক্তার আমদ রাশেদ এর সাথে তার ভাই বুলুর সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয় ভাবে শালিস বিচার চলছে। মোক্তার চট্টগ্রামে অবস্থান করে আর তার স্ত্রী ও সন্তানরা মহেশখালীর বাড়িতে অবস্থান করে। এদিকে এ পারিবারিক বিরোধের জের ধরে গতকাল বিকেলে মোক্তার এর স্ত্রী নুসরাত জাহান(২৮) উপর হামলা করে -তাকে ব্যাপক মারধর করে। এ ঘটনায় মহেশখালী থানায় লিখিত অভিযোগ করা হয়। পরে থানায় অভিযোগ করার কারণে ক্ষিপ্ত হয়ে আজ সকালে জোটবদ্ধ ভাবে ওই নারীর উপর ফের হামলা করা হয়। তাকে মারধর করে গুরুতর আহত করে বেশ শ্লীলতাহানি করা হয় । এ সময় তারা ওই নারীর গলায় থাকা স্বর্ণের চেইন ও কানের দুল নিয়ে ফেলে। হামলাকারীরা তার বাড়ি ভাংচূর করে এবং বাড়িতে থাকা বিভিন্ন জিনিসপত্র লুট করে নিয়ে যায়। পরে খবর পেয়ে মহেশখালী থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

কবি মোক্তার আমদ রাশেদ জানান -তিনি দীর্ঘ দিন থেকে পেশাগত কারণে এলাকার বাইরে তথা চট্টগ্রামে অবস্থান করে আসছিল। এ সুযোগে তার ভাই নুরুল আবছার বুলু পরিবারের অনেক সম্পত্তি নিজের নামে করিয়ে নিতে নানা কায়দা কৌশল করে। এক পর্যায়ে অনেক সম্পত্তি নিজের নামে করে ফেলে। বিষয়টি জানাজানি হলে পরিবারের সদস্যরা এর প্রতিবাদ জানান এবং বর্তমানে তা সামাজিক ভাবে বিচারাধীন আছে। এরইধ্যে বাড়িতে তার স্ত্রীকে একা পেয়ে নুরুল আবছার বুলুর নেতৃত্বে একদল দুর্বৃত্ত তার স্ত্রীর উপর দফায় দফায় হামলা চালায়। এ সময় স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জিনিস লুটপাট করে নিয়ে যায় এবং বাড়ি ভাংচুর করে। এ নিয়ে তিনি দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। 

এদিকে নুসরাত জাহান(২৮) এর বাবার পরিবারের সদস্যরা এ ঘটনায় চরম হতাশা ও ক্ষোভ প্রকাশ করেছেন। তাদের দাবি নিজেদের পারিবারিক বিষয় নিয়ে সৃষ্ট বিরোধের কারণে কেন তাদের মেয়ের উপর এমন অমানবিক হামলা হল তার জবাব চায় তারা। তারা নারীর উপর নিপীড়ন ও হামলাকারীদের দ্রুত গ্রেফতার দাবি করেছেন।

আহতের পারিবারিক সূত্র এ নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান।  মহেশখালী থানা সূত্র জানিয়েছেন -তারা বিষয়টি জেনেছেন, অনুসন্ধান করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

No comments

Powered by Blogger.