আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে বিং হিউম্যান সংগঠনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - মহেশখালীর সব খবর

⬤ আমাদের নতুন ওয়েবসাইটে স্বাগতম। ⬤ আমাদের ওয়েবসাইট www.moheshkhalirsobkhabor.com ⬤ ফেসবুক ফেইজ www.facebook.com/m.sobkhabor ⬤ ইউটিউব চ্যানেল www.YouTube.com/Sobkhabor24x7 ⬤ ফেসবুক গ্রুপ www.facebook.com/groups/m.sobkhabor ⬤

মহেশখালীতে বিং হিউম্যান সংগঠনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


এম.এনামুল||

দ্বীপ উপজেলা মহেশখালীর, পৌরসভার দক্ষিণ পুটিবিলার বিং হিউম্যান সামাজিক সংগঠনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয়েছে।

আজ রবিবার (১৫ নভেম্বর-২০২০ ) সকাল ১০ টায় প্রিজম বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল-রুমে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কতমে কোরাআন, বর্ণাঢ্য শোভাযাত্রা ও পুরস্কার বিতরণ এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

বিং হিউম্যান সংগঠনের সভাপতি মোঃ সাহেদ আকতারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী থানার ওসি আবদুল হাই, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবুল বশর পারভেজ, মহেশখালী শুভসংঘের আহ্বায়ক আরিফ বিন সালেহ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আবদুল হাই বলেন, বিং হিউম্যান সংগঠনের মত সেবা মূলক সংগঠন এসকলের জন্য মঙ্গল বয়ে আনে। আমি খুবই আনন্দিত যে আপনাদের এই সামাজিক সংগঠনের সুন্দর আয়োজনে উপস্থিত থাকতে পেরে। সমাজে একজন ভালো মানুষ গড়ে তুলতে বিং হিউম্যান ভুমিকা রাখবে এমনটা প্রত্যাশা। তিনি আরো বলেন, বর্তমানে মাদকের চেয়ে টেকনোলজি আমাদের তরুণদের আরো বেশি আসক্ত করে তুলছে যা প্রজন্মের জন্য মারাত্মক ক্ষতির দিক। তাই, আপনারা ছেলে-মেয়েদের অপ্রয়োজনীয় ছাড়া স্মার্ট ফোন হাতে তুলে দিবেন না, শুধু মাত্র যাদের স্টাডি করতে প্রয়োজন তাদের কে ফোন দিবেন তাও স্বল্প সময়ের জন্য। তিনি এ ধরণের সামাজিক কর্মকান্ডে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

বিশেষ অতিথি বক্তব্যে বক্তারা বলেন, যারা অসহায় দরিদ্র ছাত্র-ছাত্রী তাদের জন্য স্কুলের বেতন, বই এবং পড়াশোনার খরচ বহনে বিং হিউম্যান সব সময় সহযোগিতা করবে। আলোচনা সভা শেষে এলাকার অসহায় পরিবারের ৫ জন মহিলার হাতে সেলাই মেশিন তুলে দিয়ে উদ্যোক্তা হওয়ার পরামর্শ দেন। এবং বিং হিউম্যান সংগঠনের পক্ষ থেকে মহা নবী (সা:) জীবনী নিয়ে প্রতিযোগিতায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় বিং হিউম্যান সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.