এড. সিরাজুল মোস্তফা ও এড.ফরিদুল ইসলামকে গণ-সংবর্ধনা দিবে মহেশখালী আওয়ামী লীগ


নিউজরুম এডিটর।।
দ্বীপাঞ্চলের কৃতি সন্তান এড. সিরাজুল মোস্তফা ও এড.ফরিদুল ইসলামকে গণ-সংবর্ধনা দিবেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগ। আগামী ২৫ ডিসেম্বর উপজেলার বড় মহেশখালী নতুন বাজার মাঠে গণ-সংবর্ধনা অনুষ্ঠিত হবে। -খবর বিজ্ঞপ্তির। 

মহেশখালী উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এহসানুল করিম এহসান জানান -বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কর্তৃক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মহেশখালীর কৃতি সন্তান জননেতা এড. সিরাজুল মোস্তফাকে বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদ এর ধর্ম বিষয়ক সম্পাদক এবং কুতুবদিয়ার কৃতি সন্তান জননেতা এড.ফরিদুল ইসলাম চৌধুরী কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করায় তাদের গণ-সংবর্ধনা দেওয়ার আয়োজন করা হয়েছে। তিনি বলেন দ্বীপাঞ্চলবাসীর এ গৌরবের প্রাপ্তিকে মূল্যায়ন করতে  -বাংলাদেশ আওয়ামী লীগ মহেশখালী উপজেলা শাখার উদ্যোগে আগামী ২৫ ডিসেম্বর শুক্রবার বিকাল ০৩ টায় বড় মহেশখালী নতুন বাজার মাঠে এ গণ-সংবর্ধনা অনুষ্ঠিত হবে। 

এ সংবর্ধনা অনুষ্ঠানে দলে দলে মিছিলে মিছিলে যোগদান করার জন্য অনুরোধ জানিয়েছেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী ও সাধারণ সম্পাদক  জননেতা জনাব আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এম.পি।

মন্তব্য

আগের পোস্ট পরের পোস্ট