মাতারবাড়িতে দুস্থদের মাঝে কম্বল বিতরণ


রকিয়ত উল্লাহ।।

মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের উদ্যোগে অসহায়, গরীব প্রতিবন্ধিদের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা(পিআইও) রাশেদুল ইসলাম ও মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ। প্রায় ২০০ ব্যক্তির মাঝে শীতবস্ত্র হিসেবে এ কম্বল বিতরণ করা হয়।

সূত্র জানায় -আজ ( মঙ্গলবার) বলা দেড়টায় মাতারবাড়ি ইউনিয়ন পরিষদে স্থানীয় শীতার্তদের মাঝে ওই শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নেওয়া হয়। জানাগেছে মাননীয় প্রধানমন্ত্রীর দফতর হতে বরাদ্দকৃত কম্বল স্থানীয় সাংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের নির্দেশনায় ইউনিয়ন পরিষদের মাধ্যমে বিতরণ করা হয়।

মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ জানান -প্রাথমিক ভাবে কিছু কম্বল বিতরণ করা হয়েছে, পর্যায়ক্রমে ইউনিয়ন পরিষদে বরাদ্দ পাওয়া আরও ২০০টি কম্বল বিতরণ করা হবে। তিনি আরো বলেন আগামীতে আরও বরাদ্দ আসলে তা সহ ব্যক্তিগত তহবিল থেকে শীতার্ত মানুষের মাঝে ও কম্বল বিতরণ করা হবে।

এদিকে এক শারীরিক প্রতিবন্ধী কম্বল পেয়ে চোখে মুখে হাসির ঝিলিক দেখা যায়। তিনি সরকার ও ইউপি চেয়ারম্যার প্রতি দোয়া করতে করতে বিতরণ অঙ্গণ ত্যাগ করেন।

প্রসঙ্গতঃ মহেশখালীতে শীতমৌসুমে একদিকে খাবার যোগাড় অন্যদিকে শীতের কনকনে অনুভূতি জনজীবন বিপন্ন হয়ে পড়ে। এ অবস্থায় স্থানীয় সরকারের এ সব প্রতিষ্ঠানসহ বিত্তবানরা এগিয়ে আসবেন বলে কামনা করেন স্থানীয়রা।

মন্তব্য

আগের পোস্ট পরের পোস্ট