আমরা মহেশখালীর কথা বলি..

কালারমার ছড়ায় বর্ণাঢ্য আয়োজনে খেলা উদ্বোধন করলেন এমপি আশেক

সর্বশেষ

Type Here to Get Search Results !

কালারমার ছড়ায় বর্ণাঢ্য আয়োজনে খেলা উদ্বোধন করলেন এমপি আশেক

0


নিউজরুম।।
উপজেলার কালারমার ছড়ায় স্থানীয় ভাবে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেছেন কক্সবাজার-২ আসনের এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক৷ এ সময় তিনি বলেন খেলাধুলা তথা ক্রীড়া চর্চার মাধ্যমে মানুষের সুস্থ প্রতিভার বিকাশ ঘটানো যায়। কমে আসে সন্ত্রাস ও সামাজিক বিশৃঙ্খলা। বর্তমান সরকার দেশে খেলাধুলার উন্নয়নে বহুমুখি কাজ করে যাচ্ছেন। এর সুফল হিসেবে দেশ আজ বিশ্ব ক্রীড়াঙ্গণে মাথা তুলে দাঁড়িয়েছে। 

বৃহস্পতিবার কালারমার ছড়ার স্টার জোন ক্লাব ঝাপুয়ার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। 

টুর্নামেন্টটির তত্বাবধানে রয়েছেন সাবেক ছাত্রনেতা জাকারিয়া। টুনার্মেন্টের অভিষেক ম্যাচ উদ্বোধন উপলক্ষে এক বর্ণাঢ্য আয়োজন করেন সংশ্লিষ্টরা। 

জাতীয় সংগীত পরিবেশনার মধ্যদিয়ে জাতীয় পতাকা উত্তোলনের পর বেলুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি। পরে তিনি খেলোয়াড়দের সাথে পরিচিত হন এবং এলাকার ক্রীড়াঙ্গণের উন্নয়নের যার যার অবস্থান থেকে সচেষ্ট থাকার পরামর্শ দেন। 

অংশগ্রহণকারী খেলোয়াড় দল টাউন ক্লাব মাতারবাড়ি বনাম সিফাত রিফাত কালারমার ছড়া দলে মধ্যকার এ খেলা দেখতে দর্শকদের বেশ সমাগম ঘটে। নির্ধারিত সময়ের কোনো দল কাঙ্খিত গোল করতে না পারায় ম্যাচটি অমীমাংসিত থেকে যায়। শেষ পর্যন্ত ম্যাচটি টাইব্রেকারে গড়ায়। শেষ পর্যন্ত টাইব্রেকারে মাতারবাড়ি টাউন ক্লাব ৫-৩ গোলে জয় লাব করে।

এদিকে পরে আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি মহেশখালী সড়কের চলমান উন্নয়ন কাজ পরিদর্শ করেন। শেষে তিনি বড় মহেশখালী নতুন বাজার মাঠে মহেশখালী উপজেলা আওয়ামীগ আয়োজিত শুক্রবারের সংবর্ধনা অনুষ্ঠানের সর্বশেষ প্রত্তুতি বিষয়ে দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। 

Post a Comment

0 Comments

বিজ্ঞাপন দিন