ছোট মহেশখালীতে রিয়ান শিকদারের গণসংযোগ


নিউজরুম।।
আগামী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মহেশখালীতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাঁপ চলছে বেশ কয়েকদিন ধরে। এ তৎপরতায় থেমে নেই কোনো ইউনিয়ন। এরই অংশ হিসেবে আজ ছোট মহেশখালীতে গণসংযোগ করেছে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নৌকার মনোনয়ন প্রত্যাশী রিয়ান শিকদার।  

সূত্র জানায় -আজ বাদজুমা ছোট মহেশখালীর উম্বনিয়া পাড়া জামে মসজিদ মিলনায়তনে উপস্থিত মুসল্লি ও গ্রামের লোকজনের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন রিয়ান শিকদার। এ সময় এটি একটি সমাবেশে রূপ। এলাকার লোকজন জড়ো হতে থাকে। তারা সকলেই চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন জানিয়ে আগামীর ছোট মহেশখালীতে ইউপি চেয়ারম্যান হিসেবে তাকে দেখতে চায় বলে অভিমত দেন। এ সময় উপস্থিত ভোটারের উদ্দেশ্যে প্রার্থী রিয়ান শিকদার ছোট মহেশখালী নিয়ে তার স্বপ্নের কথা তুলে ধরেন। তিনি লোকজন কেন তাকে ভোট দিবেন তার ব্যাখ্যাও দেন। তিনি এলাকার বিভিন্ন উন্নয়নে নিজেকে নিয়োজিত রেখেছেন এবং আগামীতেও রাখবেন বলে প্রতিশ্রুতি দেন। 

এ সময় এলাকার বিশিষ্ট মুরব্বি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে তিনি ওই এলাকায় গণসংযোগ করেন। এতে ভোটারদের ব্যাপক সাড়া পাওয়া যায়। 

এদিকে গত ২৫ ডিসেম্বর বড় মহেশখালী নতুন বাজার মাঠে কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মহেশখালীর কৃতি সন্তান এড. সিরাজুল মোস্তাফা ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরীর গণসংবর্ধনায় ছোট মহেশখালীর ইতিহাসে স্মরণিয় মিছিলসহকারে উপস্থিত হয়েছিলেন রিয়ান শিকদার। এ মিছিলে সর্বাধিক লোক সমাগম ঘটনায় উম্বনিয়া পাড়াবাসীকে ধন্যবাদ জানান এবং আগামীতেও এভাবে পাশে থাকার আহ্বান জানান। 

Post a Comment

Previous Post Next Post