-->
মহেশখালীতে এতিমখানায় শিক্ষা উপকরণ বিতরণ

মহেশখালীতে এতিমখানায় শিক্ষা উপকরণ বিতরণ

শিক্ষা উপকরণ পেয়ে মুগ্ধ শিশু

আ ন ম হাসান।। মহেশখালীতে আবারও শিক্ষা উপকরণ বিতরণ করেছে একটি মানবিক সংস্থা। "আসুন মানবতার জন্য হাতে হাত মিলাই” -এ প্রতিপাদ্যকে উপলক্ষ করে -একতা মানবিক সোসাইটি মহেশখালী নামের একটি সংগঠন দ্বিতীয়বারেরমতো বুধবার এ শিক্ষা উপকরণ বিতরণ করেন। 

জানা যায়, ২৭ জানুয়ারি (বুধবার) বেলা ১২টারদিকে উপজেলার কুতুবজোম  ইউনিয়নের খোন্দকার পাড়া আল্লামা মোহাম্মদ ফোরকান শাহ (রহ.) এতিমখানার শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।


বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- একতা মানবিক সোসাইটির শুভাকাঙ্খী জাতীয় দৈনিক গণকন্ঠ পত্রিকার সাংবাদিক মাওলানা মিছবাহ উদ্দীন (আরজু)।


অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংস্থাটির সদস্য মেবারক হোসেন রানা, নুরুল আজিম, সালাহ উদ্দিন, আবু বক্কর, কলিম উল্লাহ, আশেকুর রহমান, তারেক, আশেকুর রহমান, আশিক, আবদুল মাবুদ, আনোয়ারুল আজম সাঈদী, খাইরুল আবচার, আরফাত উদ্দীন। এ এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীরা। 


আয়োজন সঞ্চালনায় ছিলেন -একতা মানবিক সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি তাজকিনুল হাসনাত সাররিফ। সভাপতিত্ব করেন সংস্থাটির সহ-সভাপতি শেখ আবদুল্লাহ।


এদিকে বিভিন্ন শিক্ষা উপকরণ পেয়ে বেশ মুগ্ধতা ও আনন্দ প্রকাশ করেছে শিক্ষার্থীরা। আগামীতেও এমন আয়োজন অব্যহত রাখার আগ্রহ জানিয়েছেন আয়োজকরা। 

শিরোনাম ছিলো.. "মহেশখালীতে এতিমখানায় শিক্ষা উপকরণ বিতরণ"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel